শিরোপার আরও কাছে ম্যানসিটি – DesheBideshe

0
71

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। লেস্টার সিটিকে হারিয়েছে ২-০ গোলে। এই জয়ে প্রিমিয়ার লিগের শিরোপার আরও কাছে পৌঁছে গেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

৩১ ম্যাচ থেকে ৭৪ পয়েন্ট সংগ্রহ করে এককভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে সিটি। ২৯ ম্যাচ থেকে ৫৭ পয়েন্ট সংগ্রহ করা ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে তারা এগিয়ে আছে ১৭ পয়েন্টে। ৩০ ম্যাচ থেকে ৫৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে লেস্টার সিটি।

আরও পড়ুন : রোনালদোর গোলে হার এড়ালো জুভেন্টাস

লেস্টারের মাঠে অবশ্য প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি ম্যানসিটি। দ্বিতীয়ার্ধেই হয় দুটি গোল। ৫৮ মিনিটে বক্সের মধ্যে বল পেয়ে বাঁকানো শটে জালে জড়ান বেঞ্জামিন মেন্ডি। ৭৪ মিনিটে গ্যাব্রিয়াল জেসাস সতীর্থ কেভিন ডি ব্রুইন ও রহিম স্টার্লিংয়ের সঙ্গে দারুণ বোঝাপোড়ায় গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

কোয়াড্রপল (চার) শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে এগিয়ে যাওয়া ম্যানসিটি মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের ম্যাচে বরুসিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হবে।

এরপর এফএ কাপের সেমিফাইনালে চেলসির মুখোমুখি হবে গার্দিওলার শিষ্যরা। মাসের শেষের দিকে কারাবাও কাপে টটেনহ্যামের মুখোমুখি হবে স্কাই ব্লুজরা।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৪ এপ্রিল

Source link