শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার উপহার দিলেন গাইবান্ধার পুলিশ সুপার

70


Gaibandha Pic 2মো. রওশন আলম পাপুল, গাইবান্ধা প্রতিনিধি ::

জন্মগত শারীরিক প্রতিবন্ধী হওয়ায় স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারতো না গাইবান্ধা জেলা শহরের আদর্শপাড়ার বাসিন্দা পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী রূপন্তী সরকার স্বর্ণা। কেননা গরীব বাবার পক্ষে মেয়েকে একটি হুইল চেয়ার কিনে দেওয়ার সামর্থও ছিল না। বিষয়টি রূপন্তী সরকার স্বর্ণার পরিবারের পক্ষ থেকে গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে জানানো হয়। পরে পুলিশ সুপার বৃহস্পতিবার সকালে নিজ কার্যালয়ে ডেকে রূপন্তী সরকার স্বর্ণাকে একটি হুইল চেয়ার উপহার দেন।

হুইল চেয়ার পেয়ে রূপন্তী সরকার স্বর্ণা জানায়, একটি হুইল চেয়ারের কারণে বিদ্যালয়ে যাতায়াতসহ সব কাজ করতে খুবই সমস্যায় পড়তে হতো। এজন্য একটি হুইল চেয়ার চেয়ে অনেককে বলেছি, কিন্তু কেউই সহযোগিতার হাত বাড়িয়ে দেয়নি। শেষে পুলিশ সুপারকে জানালে তিনি হুইল চেয়ারের ব্যবস্থা করে দেন। এজন্য আমি ও আমার পরিবার খুব খুশি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) আবু লাইচ মো. ইলিয়াচ জিকু, সহকারি পুলিশ সুপার (সি সার্কেল) উদয় কুমার সাহা, জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুর রহমান, জেলা ট্রাফিক ইন্সপেক্টর নূর আলম সিদ্দিক ও গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুর রহমান প্রমুখ।

 

Print Friendly, PDF & Email



Source link