শরীরে যৌন আবেদন ! ‘নরম নরম, শক্ত শক্ত’ ! ইশানির নাচ ভাইরাল |Ishani Sanghavi shares a dance video on Instagram pb– News18 Bangla

49


#মুম্বই:  ইশানি সাংঘভি। এই অভিনেত্রীর নাম হয়তো খুব একটা শোনেননি। ইশানি গুজরাতের অভিনেত্রী। সেই সঙ্গে তিনি একজন নৃত্য শিল্পী। ইশানি কারও কাছে নাচ শেখেননি। নিজেই তৈরি করেছেন নাচের নানা ছন্দ। কখনও শরীরকে ভেঙেচুরে এক করে ফেলেন তিনি। তাঁর কোমর থেকে বুকে খেলে যায় বলিউডি গানের ছন্দ। নাচের তালে জাদু ধরাতে পারেন এই অভিনেত্রী।

ইশানি মডেলিং করেন বেশি। অভিনয়ে সেভাবে নাম না করলেও সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় তিনি। বলিউডেও মডেলিং করেছেন ইশানি। মাঝে মধ্যেই নানান ভিডিও ইশানি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেন। সম্প্রতি ইশানি একটি নাচের ভিডিও শেয়ার করেছেন যা তুমুল জনপ্রিয়তা পেয়েছে। ইশানি তাঁর শরীরের ছন্দে মিলিয়ে দিয়েছেন এ আর রহমানের গান ‘কভি নিম নিম , কভি সহেদ সহেদ’। এই নাচ মাথা খারাপ করেছে নেট নাগরিকদের। প্রশংসায় ভরিয়েছেন সকলে। কালো পোশাকে পরীর মতো সুন্দরী তিনি।

ইশানির এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ইশানি জানেন কিভাবে নাচের ছন্দে মানুষের মন জয় করতে হয়। করোনা আমাদের দেশে ভয়াবহ হচ্ছে। মানুষ ফের বাড়ি থেকে বেরোতে পারছেন না। বহু রাজ্যেই লকডাউন চলছে। এই সময় সব থেকে বেশি খারাপ হয়ে পড়ছে মানসিক স্বাস্থ্য। শরীর খারাপ তো আছেই। সেই সঙ্গে দোসর মন খারাপ। মন ভালো করার উপায় আমাদেরকেই খুঁজে নিতে হয়ে। হেরে গেলে চলবে না। এই সময় বলি থেকে টলিউডের অভিনেত্রীদের দেখা যায় নানা কিছু করে তাঁরা নিজেদের এবং মানুষের মন ভালো করার চেষ্টা করছেন। এই তালিকায় সামিল জাহ্নবী কাপুর থেকে ইশানির মতো বহু নায়িকাই। মজার ভিডিও পোস্টও করছেন তাঁরা। সব থেকে জরুরি হল মন ভালো রাখা। মনের জোর বাঁচিয়ে রাখা। তবেই না করোনা জয় হবে। আপাতত ইশানির এই ভিডিও রয়েছে তুমুল চর্চায়। বহু মানুষ দেখেছেন এই ভিডিও।

Published by:Piya Banerjee

First published:





Source link