লাইফ পার্টনার হিসেবে শাওন খুবই ভালো : মুমতাহিনা চৌধুরী টয়া

0
108

ছবি : সংগৃহীত

মাজহারুল ইসলাম তামিম : অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। গত ৯ জুন থেকে ঝুঁকি নিয়েই কাজ শু

রু করেছেন তিনি। সকল স্বাস্থ্যবিধি মেনে এবং শারীরিক দূরত্ব বজায় রেখে এখন নিয়মিত শুটিং করছেন বলে জানালেন এই অভিনেত্রী। অভিনয় করছেন বেশ কিছু নাটকে। টয়া মানবজমিনকে বলেন, এখন তো আগের মতো নিয়মিত কাজ শুরু করে দিয়েছি। ব্যস্ততাও বেড়ে গেছে। তবে করোনার কারণে এখন নাটকের বাজেট অনেক কমে গেছে। বড় বাজেটের কাজ কম হচ্ছে।

পরিস্থতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। সবাই একটা সংকটময় সময় পার করছে। আমরা শিল্পীরাও সহযোগিতা করছি। দিনশেষে আমরা সবাই তো একই ইন্ডাস্ট্রির। সবার সুবিধা-অসুবিধা আমাদেরই দেখতে হবে। অভিনয়ের পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেলে ‘টয়া টিউব’ নিয়ে সক্রিয় টয়া।

ইউটিউবার টয়া জানালেন দর্শকদের বিনোদন দেয়াই হচ্ছে তার মূল পরিকল্পনা। এ ব্যাপারে এই অভিনেত্রী বলেন, সবসময়ই দর্শকদের নিয়ে ভাবি। নাটকে তো দর্শক আমাকে বিভিন্ন চরিত্রে দেখতে পায়। ব্যক্তিজীবনে আমি কেমন সেটা জানার আগ্রহ আছে আমার ভক্তদের। তাদের জন্যই ইউটিউবে সক্রিয় আছি। ‘টয়া টিউব’ নিয়ে অনেক রকম পরিকল্পনা আছে। আশা করি ভক্ত-দর্শকরা পাশে থাকবেন। ‘বেঙ্গল বিউটি’র পর আর কোনো সিনেমায় দেখা যায়নি টয়াকে। কেন? উত্তরে তিনি বলেন, আসলে ওইরকম ভালো কোনো গল্প পাইনি। পেলে তো কবেই করে ফেলতাম। সিনেমায় কাজের কথা হয়েছিল। করোনার কারণে আর হয়ে উঠল না। সামনে ওয়েব ফিল্মে কাজ করতে পারি। কয়েকজন নির্মাতার সাথে কথা হয়েছে।

অভিনয়ের বাইরে অন্য কিছু করতে চান? টয়া বলেন, টুকটাক ব্যাবসা করার চিন্তা আছে। এদিকে চলতি বছরের ফেব্রুয়ারির ২৯ তারিখ অভিনেতা শাওনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মুমতাহিনা চৌধুরী টয়া। সংসার জীবন কেমন কাটছে জানতে চাইলে তিনি বলেন, আলহামদুলিল্লাহ। এখন পর্যন্ত ভালোই যাচ্ছে। লাইফ পার্টনার হিসেবে শাওন খুবই ভালো। আল্লাহর কাছে শুকরিয়া ভালো জামাই পেয়েছি।

Print Friendly, PDF & Email

Source link