লরির ধাক্কায় একই পরিবারের তিনজন নিহত

0
322

চট্টগ্রামের সীতাকুণ্ডে প্রাইভেটকারে লরির ধাক্কায় বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু (৫০) ও তার দুই মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী ও আরেক ছেলে আহত হয়েছেন।

আজ শনিবার সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, শনিবার সকালে চট্টগ্রাম থেকে প্রাইভেটকারে পরিবার নিয়ে ঢাকায় আসছিলেন বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান। গাড়িটি সীতাকুণ্ডের ফৌজদারহাট বাইপাস এলাকায় পৌঁছালে বিপরীতমুখী লরির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাইফুজ্জামানের দুই মেয়ে আশরা আনাম খান (১৩) ও তাসমিন জামান খান (১১) নিহত হয়।

দুর্ঘটনায় আহত হয় সাইফুজ্জামান, তার স্ত্রী কনিকা আক্তার (৪০) ও ছেলে মন্টি (১০)। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে বেলা সাড়ে ১১টার দিকে সেখানে মারা যান সাইফুজ্জামান। তবে আহত দুজনের অবস্থাও গুরুতর।

বিষয়টি নিশ্চিত করে বার আউলিয়া হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) কাউছার বলেন, ‘একটি বেপরোয়া লরির ধাক্কায় প্রাইভেটকারের দুই শিশু নিহত হয়েছে। বাকিদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, ‘দুর্ঘটনায় আহত তিনজনকে চমেকে ভর্তি করা হয়। তাদের মধ্যে সাইফুজ্জামান মিন্টু মারা গেছেন।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে