লক্ষ্মীপুর রায়পুরে ছেলের হাতে মা খুন

0
54

মোঃ সাইফুল ইসলাম, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর রায়পুর সদর উপজেলার ৪ নং সোনাপুর ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের বাসিন্দা শেফালি আক্তার কে তাঁর ছেলে জাফর গলা কেটে হত্যা করে। জাফর ছিলো নেশাগ্রস্ত একটা ছেলে। কর্ম জীবনে সে ছিলো রিক্সা ড্রাইভার, নেশার বিভোরতা তাকে কর্ম জীবন থেকেও দূরে ঠ্যালে দেয়। যখন রিক্সা চালানো বন্ধ করে দেয় তখন নেশার টাকা সংগ্রহ করতে বাবা মায়ের উপর চালাতো অমানসিক নির্যাতন। বিশেষ সূত্রে জানা যায় নেশার টাকা সংগ্রহ করতে না পেরে নানান জাতের পশু জানোয়ার ধরে খেতো নেশাগ্রস্ত এই জানোয়ার। সাপ, কচ্ছপ, টিকটিকি সহ বিভিন্ন জানোয়ার প্রজাতিকে খাবার হিসেবে গ্রহণ করতো জাফর।

নেশার মোহে যখন জাফর ছিলো পশুতুল্য জানোয়ার, তখন একবার নিজে আত্মহত্যারও চেষ্টা করে, কিন্তু প্রাণে বেঁচে গেলেও পা প্রায়ই অকেজো হয়ে পড়ে। তখন তাঁর মা মৃত শেফালি আক্তার তাঁর অতুলনীয় সেবা যত্ন করেন, কিন্তু সেই ছেলের হাতে-ই জীবননাশ হলো শিফালির!
জানা যায় ২৮ আগস্ট সকালে মা কিস্তিতে কিছু টাকা নেয় আর পশু জাফর জানতে পেরে মায়ের থেকে নেশার জন্য টাকা চায়, মা না দিয়ে নিজেকে বাঁচার জন্য খাটের নিচে আত্মগোপন করেন। এবং সেখানে এসে পশু জাফর, শেফালি আক্তার কে কুপিয়ে হত্যা করে।

মতামত