লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

0
120


জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে লক্ষ্মীপুর প্রেসক্লাব। লক্ষ্মীপুর প্রেসক্লাবের আয়োজনে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। ১৯ জানুয়ারি প্রেসক্লাব মাঠে লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্টের খেলা শুরু হয়। রবিবার রাতে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টে লক্ষ্মীপুর প্রেসক্লাব, রামগঞ্জ প্রেসক্লাব, রায়পুর প্রেসক্লাব, কমলনগর প্রেসক্লাব ও রামগতি প্রেসক্লাব অংশ গ্রহন করে। এছাড়া লক্ষ্মীপুর প্রেসক্লাবের (ক) গ্রুপের ৪টি দল ও (খ) গ্রুপের ৪টি দল অংশ গ্রহন করে।
ফাইনাল খেলায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের সঙ্গে রামগঞ্জ প্রেসক্লাবের প্রতিদ্বন্দ্বিতা হয়। তিন ম্যাচের ফাইনালে লক্ষ্মীপুর প্রেসক্লাব ২-০ সেটে রামগঞ্জ প্রেসক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। এ ছাড়া লক্ষ্মীপুর প্রেসক্লাবের (ক) গ্রুপের খেলায় শাপলা দল ২-০ সেটে কৃষ্ণচুড়া দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এবং (খ) গ্রুপের খেলায় রহমত খালী দলকে ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মেঘনা দল। অপরদিকে টুর্নামেন্টের প্রীতি ম্যাচে চ্যাম্পিয়ন হয় লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি-সাধারণ সম্পাদক। এই খেলায় বিজিত হয় লক্ষ্মীপুর প্রেসক্লাবে সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান যুগ্ম-সাধারণ সম্পাদক।

খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার বিতরণ এবং টুর্নামেন্ট পরিচালনা উপ-কমিটির সব সদস্যকে স্মারক দেওয়া হয়।

প্রেসক্লাব মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল। বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক, লক্ষ্মীপুর বণিক সমিতিরি সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বিএমএ ও স্বাচিপ এর লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি ডা. জাকির হোসেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. কাউছার।

অনুষ্ঠান ও খেলা সঞ্চালনা করেন টুর্নামেন্ট পরিচালনা উপ-কমিটির আহ্বায়ক জহিরুল ইসলাম শিবলু ও সদস্য সচিব নজরুল ইসলাম জয়।

পুরস্কার বিতরণের আগে প্রধান অতিথির বক্তব্য প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল বলেন, শরীর সুস্থ রাখার জন্য কাজের পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। যাঁরা শুধু কাজই করেন, তাঁদের মধ্যে এক ধরনের এক ঘেয়েমি চলে আসে। এ জন্য সাংবাদিকতার পাশাপাশি খেলাধুলাও করতে হবে। এই আয়োজনের মধ্যদিয়ে সাংবাদিক ও উপজেলা প্রেসক্লাব গুলোর সঙ্গে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সু-সম্পর্ক ভবিষ্যতেও বজায় থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।

লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্টের খেলা গুলো প্রতিদিন সন্ধ্যায় লক্ষ্মীপুর কেবল নেটওয়ার্ক (এলসিএন) এর মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয়।

Print Friendly, PDF & Email

Source link