লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রী কন্যাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত, ঢাকায় প্রেরণ

0
123

মোঃ সাইফুল ইসলাম, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রী মরিয়ম (৩৩) ও কন্যা সাদিয়া (৮) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। এ ঘটনায় মুমূর্ষ অবস্থায় মা-মেয়ে দুজনকে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকায় প্রেরণ করেন। শনিবার (৩ অক্টোবর) রাত ৮টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামে নিজ ঘরে এ হামলার শিকার হন তারা। জাহিদ নামে এক প্রতিবেশি বখাটে এ হামলা চালায় বলে জানা গেছে। তবে হামলার কারণ তাৎক্ষণিক ভাবে জানা যায়নি।

আহতরা হলেন একই গ্রামের সৌদি প্রবাসী নবী উল্যার স্ত্রী ও মেয়ে। তাদের দুই হাত ও মাথায় দাড়ালো অস্ত্রের আঘাতের ছিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, রাতে প্রবাসী নবী উল্যার বাড়ি থেকে তার স্ত্রী ময়িমের চিৎকার শুনে স্থানীয়রা ঘটনা স্থলে যায়। এসময় রক্তাক্ত জখম অবস্থায় মা ও মেয়েকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। এক পর্যায়ে মুমূর্ষ অবস্থায় ঘটনাস্থল থেকে তাদের দুজনকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের জরুরী বিভাগের ডাঃ আসিফ মাহমুদ জানান, দুই হাতের কব্জি কাটা ও মাথায় জখম নিয়ে মা ও মেয়েকে জরুরী বিভাগে আনা হয়। প্রাথমিক ভাবে তাদের চিকিৎসা দেয়া হয়েছে। আশঙ্কা মুক্ত না হওয়ায় মাকে পঙ্গু হাসপাতাল ও মেয়েকে নিওরো সাইন্স মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।