লক্ষ্মীপুরে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

0
74

জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে মালবাহী ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সত্তর বছর বয়সী বাদশা মিয়া নামে এক যাত্রী নিহত হয়েছে। এতে আহত হন অটোরিকশা চালকসহ আরো ৫ জন।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর-রামগতি সড়কের সদর উপজেলার মিয়ার বেড়ি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত বাদশা মিয়া রামগতি উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের শিক্ষা গ্রামের মৃত সৈয়দ আহমদের ছেলে।

এছাড়াও অপর আহতরা হলেন, অটোরিকশা চালক আজাদ, যাত্রী বেলাল, শাহাদাত, মোবারক ও জুয়েল। এদের মধ্যে অটোরিকশা চালক আজাদ ও যাত্রী বেলালের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিএনজি চালিত অটোরিকশাটি যাত্রীসহ রামগতি থেকে লক্ষ্মীপুরের উদ্দেশ্যে ছেড়ে আসছিলো। অটোরিকশাটি লক্ষ্মীপুর-রামগতি সড়কের মিয়ার বেড়ি নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় অটোরিকশাটি দুমড়ে মুছড়ে যায় এবং ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী বাদশা মিয়ার মৃত্যু হয়। আহত হয় অটোরিকশা চালকসহ আরো ৫ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর পরই ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশণ করেন।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহত ব্যক্তির লাশ উদ্ধঅর করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাক ও দুমড়ে মুছড়ে যাওয়া অটোরিকশাটি উদ্ধা করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

Source link