লক্ষ্মীপুরে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

0
92

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গ্রামীণ দুঃস্থ নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। লক্ষ্মীপুর সদর উপজেলার ২১টি ইউনিয়নের ১৫০ জন মহিলার মাঝে বিনামুল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।

সোমবার দুপুরে উপজেলা পরিষদের হল রুমে সদর উপজেলার উন্নয়ন প্রকল্পের আওতায় দুস্থ মহিলাদের মাঝে এ সেলাই মেশিন বিতরণের আয়োজন করা হয়।

সেলাই মেশিন বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ার‌্যামন এ কে এম সালাহ উদ্দিন টিপু।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রহমত উল্যাহ বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান কাজি খালেদা আক্তারসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

সেলাই মেশিন বিতরণের সময় বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে মানব সম্পদ উন্নয়ন ও আত্মকর্মসংস্থানের লক্ষে দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। আশা করি এই সেলাই মেশিনের মাধ্যমে মহিলাগণ আত্মনির্ভরশীল হবেন এবং তাদের পরিবার অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হবে।

Print Friendly, PDF & Email

Source link