রীবনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের নিন্দা জানিয়েছে ন্যাপ ও এনডিপি

0
109

সাইফুদ্দিন ওয়াক্ফা এসস্টের আভ্যন্তরিন সমস্যাকে কেন্দ্র করে বাংলাদেশ ন্যাপ রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর আহ্বায়ক মো. রেজাউল করিম রীবেনের বিরুদ্ধে হয়রানী ও মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মিথ্যা ও হয়রানি মুলক মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামি পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্রান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

বুধবার ( ২৩ সেপ্টেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তারা এই দাবী জানান।

তারা বলেন, সাইফুদ্দিন ওয়াক্ফা এসস্টের নিয়ন্ত্রন নিয়ে দুই ভাইয়ের পারিবারিক দ্বন্ধকে কেন্দ্র করে সরকারী দলের নেতার প্রভাবকে কাজে লাগিয়ে সিরাজগঞ্জে রংপুরের সম্ভ্রান্ত পরিবারের সন্তান ও রাজনৈতিক নেতৃত্ব রেজাউল করিম রীবনকে মামলার আসামী করার মধ্য দিয়ে প্রমান হলো সরকারী দলের নেতাদের তাদের প্রভাব কাজে লাগিয়ে এভাবেই সাধারণ মানুষকে হয়রানি করে থাকে। যাতে করে জনগনের নিকট সরকারের ইমেজ সংঙ্কট দেখা দেয়।

নেতৃদ্বয় অবিলম্বে রেজাউল করিম রীবনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবী জানান।

একই সাথে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা এক বিবৃতিতে বাংলাদেশ ন্যাপ রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর আহ্বায়ক মো. রেজাউল করিম রীবেনের বিরুদ্ধে হয়রানী ও মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।