রিফাত হত্যাঃ স্ত্রী মিন্নিসহ ২৪ জন আসামির প্রতিবেদন আদালতে জমা

নিজস্ব প্রতিবেদকঃ রিফাত ফরাজিকে এক নম্বর ও মিন্নিসহ ২৪ জনকে আসামি করে বরগুনায় পুলিশ রিফাত হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে আদালতে।
বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরের পর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিরাজুল ইসলাম গাজি এ প্রতিবেদন গ্রহণ করেন। এদিকে গ্রেফতার ৬ জন আসামীর জামিন আবেদন না মঞ্জুর করে মামলার পরবর্তী দিন ৩ অক্টোবর নির্ধারণ করেছেন আদালত।
বুধবার সকাল ১০ টায় বরগুনা কারাগার থেকে প্রাপ্ত বয়স্ক ৭ আসামীকে আদালতে হাজির করে পুলিশ। জামিনে থাকা মিন্নি ও শ্রাবণকে নিয়ে আসে তাদের পরিবার। বুধবার দুপুর ২টার পর মামলার মূল নথি জজ আদালত থেকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসলে শুরু হয় মামলার কার্যক্রম ।
এসময় গ্রেফতার সাগর, টিকটক হৃদয়, রাব্বি আকন ও সাইমুনের জামিন আবেদন নাকচ করেছেন আদালত। আসামীদের পক্ষে একাধিক আইনজীবী জামিন আবেদন করলে তা না মঞ্জুর করেন বিচারক।
আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল বারি আসলাম বলেন, আজকে এখানে প্রাপ্তবয়স্ক ৬ জনের জামিনের আবেদন হয়েছে। জামিনের আবেদন না মঞ্জুর করে দিয়েছে।
এদিকে বাদীপক্ষের আপত্তি না থাকায় প্রাপ্ত ও অপ্রাপ্ত বয়স্কদের জন্য আলাদা দুটি পুলিশ তদন্ত প্রতিবেদন গ্রহণ করেন আদালত।
বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মজিবুল হক কিসলু বলেন, এই মামলায় দুইটা পার্ট। একটি শিশু-কিশোর অপরাধী, অপরটি বয়স্ক অপরাধী। একটি পার্টে ১৪ জন দ্বিতীয় পার্টে আছে ১০ জন।
পুলিশ তদন্ত প্রতিবেদনের অন্তর্ভুক্ত ২৪ জন আসামীর মধ্যে পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.