রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির মিলিত বার্ষিক আয় কত জানেন? জানলে আপনিও চমকে যাবেন– News18 Bangla

104


#মুম্বই: পর্ন ছবি তৈরি করে তা অ্যাপের মাধ্যমে ছড়ানোর অভিযোগ উঠেছে অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রার (Raj Kundra) বিরুদ্ধে। রাজ একজন সফল ব্যবসায়ী হিসেবেই পরিচিত। শিল্পাকে বহুদিনই ছবিতে অভিনয় করতে দেখা যায়নি। তবুও প্রতি বছরে রাজ ও শিল্পার আয় শুনলে চমকে যাবেন আপনিও।

জানা যায় রাজের মোট অর্থের পরিমাণ ২৬০০ কোটি টাকা। প্রতি বছর ১২০ কোটি টাকা আয় করেন রাজ কুন্দ্রা। অন্যদিকে শিল্পারও বার্ষিক আয় ১৩৪ কো‌টি টাকা বলেই জানা যায়। সম্প্রতি একটি নাচের রিয়্যালিটি শোয়ে বিচারকের আসনে রয়েছেন শিল্পা। এছাড়াও ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন তিনি। সেখান থেকেই আয় শিল্পার।

রিপোর্ট অনুযায়ী, একটি ছবিতে অভিনয়ের জন্য শিল্পা ১ থেকে ৩ কো‌টি টাকা চান। আর ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য তিনি ১ থেকে ২ কোটি টাকা নেন। এছাড়াও দেশের বিভিন্ন জায়গায় শিল্পার স্থাবর সম্পত্তি রয়েছে। মুম্বইয়ের জুহুতে আরব সাগরের তীরেই শিল্পা ও রাজের বিলাসবহুল ভিলা কিনারা রয়েছে।

প্রসঙ্গত, সোমবার গভীর রাতে ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার করে রাজকে। জানা যাচ্ছে রাজকে গ্রেফতার করতে সাহায্য করেছে কয়েক‌‌টি হোয়াটসঅ্যাপ চ্যাট। এই হোয়াটসঅ্যাপ চ্যাটগুলিতেই পর্ন ছবি তৈরি করা ও সেগুলি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়া নিয়ে কথাবার্তা ছিল। আর তাই এই চ্যাটগুলি মূল প্রামাণ্য তথ্য হিসেবে কাজ করেছে। এই হোয়াটসঅ্যাপ চ্যাট‌গুলি হয়েছিল রাজ ও তাঁর ব্যবসার পার্টনারের মধ্যে। পর্ন ছবি নিয়ে তাঁরা কথা বলেছিলেন। এই পর্ন কন‌টেন্ট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ায় কত টাকা খরচ হচ্ছে, কত লাভ হচ্ছে, কত আয় হচ্ছে এই নিয়ে ওই হোয়াটসঅ্যাপ চ্যাটে কথা হয়েছিল।

Published by:Swaralipi Dasgupta

First published:



Source link