রাজশাহী মতিহার বিভাগে জনসচেতনা ও মাস্ক বিতরণ ও অস্থায়ী পুলিশ ক্যাম্পের উদ্বোধন

0
141

লিয়াকত, রাজশাহী ব্যুরোঃ আরএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক সোমবার ১১.০০ ঘটিকার সময় করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি প্রসঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে কাটাখালি থানাধীন কাটাখালি বাজার ও বাজারের আশপাশ এবং মতিহার থানাধীন বিনোদপুর বাজার এলাকায় অবস্থিত মহল্লা, বিপণী বিতান সহ মার্কেট সমূহ পরিদর্শন করে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করার পাশাপাশি পুলিশ কমিশনার মহোদয় সবাইকে মাস্ক ব্যবহারে উদ্ভুদ্ধ করেন।

এসময় উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন, বিনোদপুর বাজার কমিটির সভাপতি মোঃ শহিদুল ইসলাম শহিদ, বাজার কমিটির সাধারণ সম্পাদক আকরাম হোসেন, ছাত্র নেতা অনিক মাহমুদ বনি ও বকুল হোসেন।

অতঃপর কাটাখালি থানাধীন মাহেন্দ্রা বাইপাস মোড়ে অবস্থিত অস্থায়ী পুলিশ ক্যাম্পে ফিতা কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে শুভ উদ্বোধন করেন। উদ্বোধনকালে তিনি ক্যাম্পের অভ্যন্তরে একটি ফলজ বৃক্ষ রোপন করেন। ক্যাম্প উদ্বোধনকালে আগত প্রায় ৫০০(পাঁচশত) লোকের উদ্দেশ্যে এলাকায় মাদক নির্মূলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং সকলের সহযোগীতা কামনা করেন। উক্ত এলাকায় অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন হওয়ায় এলাকার মানুষ স্বস্তি প্রকাশ করেন। স্থানীয় জনগণ ও জনপ্রতিনিধি পুলিশ ক্যাম্পটি স্থায়ী পুলিশ ক্যাম্প করার দাবির প্রেক্ষিতে পুলিশ কমিশনার মহোদয় অস্থায়ী পুলিশ ক্যাম্পটিকে স্থায়ী ক্যাম্প হিসেবে প্রতিষ্ঠা করার জন্য প্রয়োজনীয় প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব সালমা বেগম, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (মতিহার) জনাব বিভ্থতি ভ্থষন ব্যানার্জী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মতিহার) জনাব মোঃ একরামুল হক, পিপিএম, এ এস এম সিদ্দিকুর রহমান, অফিসার ইনচার্জ, মতিহার থানা, মোঃ জিল্লুর রহমান, অফিসার ইনচার্জ, কাটাখালী থানা, আরএমপি, রাজশাহী সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।