রাজশাহী পবা থানার শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার পেলেন ওসি গোলাম মোস্তফা

0
269

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ রাজশাহী আর.এম.পি পুলিশের কল্যাণ ও অপরাধ দমনের জন্য নভেম্বর মাসে ভাল কর্ম সম্পাদনের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর পুরস্কার পেলেন পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ গোলাম মোস্তফা।

শনিবার শাহমখদুম উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে মাসিক অপরাধ সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হওয়ায় পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ গোলাম মোস্তফা হাতে সম্মাননা পুরস্কার তুলে দেন, শাহমখদুম উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ সাইফুল ইসলাম।

উল্লেখ্য যে শ্রেষ্ঠ এস.আই পুরস্কার পান পবা থানার এস.আই মোঃ আকতার হোসেন ও শ্রেষ্ঠ এ.এস.আই পুরস্কার পান এ.এস.আই মোঃ কামাল হোসেন ।

পবা থানার সকল অফিসার বীরত্বের সাথে মাদক উদ্ধার, নিয়মিত মামলার আসামি আটক, ওয়ারেন্ট তামিলসহ এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখা ও পবা উপজেলাবাসীকে পুলিশী সেবা প্রদান করায় রাজশাহী শাহমখদুম উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ সাইফুল ইসলাম এ পুরস্কার প্রদান করেন।

শাহমখদুম উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ সাইফুল ইসলাম কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, পুরস্কারের মধ্য দিয়ে পবাবাসী পুলিশের সকল ভালো কাজের সহোযোগিতায় পাশে থাকবেন।

এছাড়াও তিনি আরও জানান, এ পুরস্কার আগামী দিনগুলোতে আরও বেশি উৎসাহী ও উদ্যোমী হয়ে কাজ করার অনুপ্রেরণা যোগাবে এবং পবা থানার সকল অফিসার ও সকল সদস্যদের ভালো কাজের ধারাবাহিকতা রক্ষার্থে কাজ করে যেতে আহবান জানান।