রাজশাহীতে সেনাবাহিনী পরিচয়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে আটক ০২

0
126

লিয়াকত, রাজশাহী ব্যুরোঃ রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন আলিফ লামমিম ভাটা মোড় এলাকায় ছিনতায়ের প্রস্তুতিকালে দুইজন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।

এসময় তাদের কাছ থেকে সেনাবাহিনির পোশাক, একটি ওয়াকিটকি, দুইটি চাকু,একটি খেলনা পিস্তল,একটি ১৫ হাত লম্বা দড়ি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রবিবার দিবাগত রাত ১২ টার দিকে দুজন ছিনতাইকারী সেথানে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে বোয়ালিয়া মডেল থানার সহকারী কমিশনার ফারজিনা নাসরিনের নেতৃত্বে এসআই, শাহিন আকতার, এসআই, আঃ মতিন, এএসআই, নাজমুল হক, কং,সোহেল রানা, কং, মোঃ আঃ সালাম অভিযান পরিচালনা করে হাতেনাতে দুইজন ছিনতাইকারীকে আটক করা হয়। আর তাদের সঙ্গে থাকা ০২ জন পালিয়ে যায়।

আটককৃত ছিনতাইকারীরা হলো,১। মোঃ মোয়াজ্জেম হোসেন রাজু (২২), পিতা-আঃ মজিদ, সাং-চব্বিশ নগর, কাদমাপাড়া (জাহাঙ্গীর মাষ্টারের বাড়ীর পাশের্ব), থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী। (২) আরাফাত ইসলাম রুষ্ট (১৯), পিতা-মোঃ মুজাহিদুল ইসলাম রুবেল, মাতা-মোসাঃ দিপা ইসলাম, সাং-শিরোইল কলোনী ২নং গলি, থানা-চন্দ্রিমা, মহানগর রাজশাহী।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা প্রথমে সেনাবাহিনীর সদস্য বলে পরিচয় দেয় এবং আইডি কার্ড দেখায়। আইডি কার্ড দেখে সন্দেহ হওয়ায় আটককৃত দের তল্লাশী করে তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তুল, দুইটি ফোল্ডিং চাকু, একটি ওয়াকিটকি, একটি রশি, একটি ব্যাগে সেনাবাহিনীর পোশাক ও বুট পাওয়া যায়।
নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদে জানায়, তারা মোটরসাইকেল আরোহীদের রশি ধরে গতিরোধ করে মোটরসাইকেল ছিনতাই করে নেয়।

এ বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নিবারণ চন্দ্র বর্মণ।

তিনি বলেন, তাদের নিকট থেকে সেনাবাহিনীর পোশাক ও ভূয়া আইডি কার্ড সহ অন্যান্য সরঞ্জামাদি হেফাজতে রাখা এবং মিথ্যা তথ্য দিয়ে একাধিক মেয়েকে প্রলুব্ধ করে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার অপরাধ করেছেন। আসামীদের বিরুদ্ধে উক্তরূপ অপরাধ এর বিষয়ে আইনগত ব্যবস্থা প্রহণ করা হয়েছে।