রাজশাহীতে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদ সভার লিফলেট বিতরণ

0
127

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ সোমবার (০৮ মার্চ) বিকেলে মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নগরীর সাহেব বাজার সহ বিভিন্ন এলাকায় এ লিফলেট বিতরণ করেন।

বিএনপি কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামের কটুক্তি ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি এবং দেশ নিয়ে অব্যাহতভাবে মিথ্যাচার ও ষড়যন্ত্রের রাজনীতির প্রতিবাদে ০৯ মার্চ নগরীর রাণী বাজার বাটার মোড় এলাকায় বিকাল তিনটায় এ প্রতিবাদ সভার আয়োজন করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগ।
এ প্রতিবাদ সভায় ব্যাপক জনসমাগম ঘটিয়ে বড় ধরনের প্রস্তুতি নিচ্ছে দলটি। ইতোমধ্যে দলের বিভিন্ন স্তরের কমিটি ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে প্রস্তুতি সভা ও মতবিনিময় করা হয়েছে।

প্রতিবাদ সভা সফল করার প্রস্তুতির অংশ হিসেবে সর্বস্তরের মানুষের মধ্যে লিফলেট বিতরণ করা হচ্ছে। নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশ নিয়ে ডাবলু সরকার হেঁটে হেঁটে মানুষের হাতে লিফলেট তুলে দেন এবং আওয়ামী লীগের প্রতিবাদ সভায় আসার আহ্বান জানান।
এ সময় ডাবলু সরকার এর সঙ্গে ছিলেন, মহানগর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, শিল্প ও বাণিজ্য সম্পাদক এ এস এম ওমর শরীফ রাজীব, যুব ও ক্রীড়া সম্পাদক মকিদুজ্জামান জুরাত, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, উপ-দফতর সম্পাদক পঙ্কজ কুমার দে, মহানগর আওয়ামী লীগ নেতা মজিবে রহমান ও আসরাফ গোনেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার প্রমুখ নেতৃবৃন্দ।