রাজশাহীতে পিআইসি‘র কর্মকর্তার সাথে কাউন্সিলর আনারের মত বিনিময় সভা অনুষ্ঠিত

0
116

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ অত্র ১৪ নং ওয়ার্ডের পিআইসি‘র কর্মকর্তা ও সদস্যদের সাথে সম্মানিত ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন আনার এর প্রকল্প বাস্তবায়ন কমিটির মত বিনিময় সভা অনুষ্ঠিত।
প্রতিটি শহরের ওয়ার্ড পর্যায়ের তৃতীয় স্তরের দরিদ্র জনগনের জীবনমান উন্নয়নের লক্ষে প্রকল্প বাস্তবায়ন কমিটি (পিআইসি) মতবিনিময় সভা ১৪ নং ওয়ার্ড কমিটির সদস্য সচিব, চেয়ারম্যান ও সকল পর্যায়ের সদস্যদের সাথে আজ ২৭ অক্টোবর ২০২০ তারিখ দুপুর ১২টায় ওয়ার্ড কার্যালয়ের সভাকক্ষে মত বিনিময় করেন পিআইসি‘র সম্মানিত চেয়ারপার্সন ও ১৪ নং ওয়ার্ডের সম্মানীয় কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসনে আনার ।

উক্ত মত বিনিময় সভায় পিআইসি‘র চেয়ারপারসন ও ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার বলেন, অত্র ওয়ার্ডের তৃতীয় স্তরের দরিদ্র সম্প্রদায়ের জনগোষ্টির জীবন মান উন্নয়নে পিআইসি‘র সদস্য সচিব, চেয়ারম্যানসহ সকল পর্যায়ের কর্মকর্তা/সদস্যদের ন্যায়নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।

তিনি আরো বলেন, প্রকল্পের জন্য বরাদ্দকৃত অর্থ যেন তৃতীয় স্তরের দরিদ্র জনগনের কল্যানের জন্য খরচ করা হয় তা নিশ্চিত করতে হবে । এ প্রকল্পের সুবিধা নিতে জনসাধারনকে যেন হয়রানী বা ভুগান্তিতে পড়তে না হয় সে দিকেও খেয়াল রাখতে হবে ।

এসময় উপস্থিত ছিলেন পিআইসি‘র সদস্য সচিব লায়লা ইয়াসমিন, তেরখাদিয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লিয়াকত কাদির কুমকুম, তেরখাদিয়া ইনসানিয়া মসজিদের পেশ ইমাম মোঃ শফিকুল ইসলাম, ১৪ নং ওয়ার্ড সচিব শাহজাহান আলীসহ পিআইসি‘র সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যবৃন্দ ।