রাজশাহীতে ট্রাক দুর্ঘটনায় বলা নামে এক কাঠ মিস্ত্রি নিহত

0
159

লিয়াকত, রাজশাহী ব্যুরোঃ রাজশাহীতে ট্রাক দুর্ঘটনায় মাহবুব আলম বলা (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯ ঘটিকার সময় নগরীর পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান প্রকৌশলীর দফতরের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মাহবুব পাবনার ঈশ্বরদী উপজেলার বাগরুল গ্রামের ওমেজ আলীর ছেলে।
পেশায় তিনি একজন কাঠের ডিজাইন মিস্ত্রি। এদিকে এ ঘটনায় ট্রাকচালক মোহন হোসেনকে (৪২) আটক করে চন্দ্রিমা থানা। গাড়ী চালক মোহন রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার বাসিন্দা।

চন্দ্রিমা থানার ওসির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই ব্রজ গোপাল কর্মকার জানান, ট্রাকটিও জব্দ করে থানায় হেফাজতে নেয়া হয়েছে।
তিনি আরও জানান, রেলওয়ে ভবনের উত্তর পাশে শিরোইল কলোনি রোড দিয়ে মাহবুব আলম বলা বাইসাইকেলে করে যাচ্ছিলেন। এসময় সার ভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ১৮-১৭৯০) তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান।

এ বিষয়ে চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজাম মুনির বলেন, মরদেহ উদ্ধারের পর রাজশাহী মেডিকল কলেজের মর্গে ময়নাতদন্ত করা হয়েছে। এবং মরদেহটি নিকটাত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় শনিবার দুপুরে নিহত বলার পিতা ওমেজ আলী ট্রাকচালক মোহনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন।