রাউজান গর্জনীয়া ফাজিল মাদ্রাসার শতভাগ সফলতা

0
194

এম বেলাল উদ্দিন, রাউজান
রাউজানের ঐতিহ্যবাহী গর্জনীয়া রহমানিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসা আবারো শতভাগ শফলতা অর্জন করেছে। ২০১৯ সালে ইবতেদায়ী সমাপনি ও জেডিসি পরিক্ষায় অংশগ্রহনকারী সকল ছাত্র-ছাত্রী পাশ করে মাদ্রাসার সুনাম অক্ষুন্ন রেখেছেন। মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ও সাবেক উপজেলা জমিয়তুল মোদার্রেছীন সভাপতি আল্লামা সাইদুল আলম খাকী জানান, এবারের ইবতেদায়ী সমাপনি পরিক্ষায় ২৭ জন ও জেডিসি পরিক্ষায় ৫৯ জন অংশগ্রহন করে সকলেই পাস করে।

গতবছরের দাখিল পরীক্ষায় শতভাগ ফলাফল অর্জন করে মাদ্রাসাটি।
মাদ্রাসা শিক্ষক হাবিবুল জাকেরিয়া রাসেল বলেন, মাদ্রাসার ছাত্র ছাত্রীরা খুব ট্যালেন্ট, তাদেরকে অভিভাবকরা একটু গাইডলাইন দিলে ভবিষ্যতে তাঁরা আরো ভাল ফলাফল করতে পারবে। উর্ত্তীণ কয়েকজন শিক্ষার্থী বলেন, সম্মানিত প্রিন্সিপাল হুজুর এবং শিক্ষকবৃন্দ আমাদেরকে খুব আন্তরিকতা দিয়ে লেখাপড়া করিয়েছেন। ক্লাসের পাশা-পাশি আমাদের অবসর সময়ে অতিরিক্ত ক্লাসের মাধ্যমে পাঠ দান দিয়েছেন। শিক্ষকদের আন্তিরকতায় শতভাগ সফলতা অর্জন সক্ষম হয়েছে।
এদিকে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান একে এম এহেছানুল হায়দার বাবুল ভাল ফলাফল অর্জন করায় মাদ্রাসা প্রিন্সিপাল, শিক্ষক-কর্মচারী ও উর্ত্তীণদের ধন্যবাদ জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে