রাউজানে প্রবাসীকে ছুরিকাঘাত করে ১ লাখ ৭০ হাজার টাকা ছিনতাই!

0
301

এম বেলাল উদ্দিন, রাউজান
চট্টগ্রামের রাউজানে ওমান প্রবাসীকে ছুরিকাঘাত করে মোটর সাইকেল ও সিএনজি অটোরিকশা আরোহী ৫ জন ছিনতাইকারী ১ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার কাপ্তাই সড়কের বাগোয়ান ইউনিয়নের কালু মরারটেক এলাকায়।
ছিনতাইয়ের শিকার ওমানের হাদারা এলাকার প্রবাসির নাম জয়নাল আবেদীন (৩০)। তিনি বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের পূর্ব চরণদ্বীপ এলাকার মৃত মঈনুদ্দিনের ছেলে। ছুরিকাঘাতে আহত জয়নালকে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দিয়েছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ছিনতাইয়ের শিকার জয়নালের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম নগরের কাপ্তাই রাস্তার মাথা ও নোয়াপাড়া পথেরহাটের ইউসিবিএল শাখা থেকে জয়নাল ১ লাখ ৭০ হাজার টাকা তুলে তা নিয়ে নদী পথে বোয়ালখালীতে ফিরতে পথেরহাট থেকে একটি অটোরিকশায় উঠেন। তিনি ছাড়া ওই গাড়ীতে আরও তিনজন যাত্রী ছিলেন। অটোরিকশাটি কালু মরারটেক এলাকায় গেলে চালক গাড়ী থামান। এসময় একটি মোটরসাইকেল থেকে দুইজন ও অটোরিকশাটির ৩ যাত্রীসহ তাঁকে ছুরিকাঘাত করেন। এসময় তাঁর কাছে থাকা ১ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেন। পরে স্থানীয়রা তাকে একটি বেসরকারী হাসপাতালে নিয়ে আসেন।
হাসপাতালে চিকিৎসাধিণ অবস্থায় ছিনতাইয়ের শিকার জয়নাল বলেন টাকা গুলো আমি গত ২৫ ডিসেম্বর প্রবাসি কল্যাণ ব্যাংক নাসিরাবাদ শাখা থেকে ঋণ নিয়েছি। পরে সেগুলো আমার ইউসিএল ব্যাংকের এ্যাকাউন্টে জমা করি। বৃহস্পতিবার সেগুলো তুলে ভিসার টাকা দেওয়ার জন্য বাড়ি ফিরছিলাম। পথেই ছিনতাইকারীরা আমাকে ছুরি মেরে ১ লাখ ৭০ হাকার টাকা ছিনিয়ে নিল।
নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক শেখ জাবেদ মিয়া বলেন, ছিনতাইয়ের ঘটনার শিকার প্রবাসি থানায় অভিযোগ করেছেন। তবে আমরা এটা প্রাথমিক তদন্তের জন্য মাঠে কাজ করছি। ছিনতাইকারীদের গ্রেপ্তারে সবোর্চ্চ চেষ্টা চালানো হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে