রাউজানে পুকুরে ডুবে একসাথে দুই বোনের মৃত্যু!

124

এম বেলাল উদ্দিন, রাউজান প্রতিনিধি:-
চট্টগ্রামের রাউজানে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। ঈদের ২য় দিন রাউজান সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পূর্ব রাউজান গাজীপাড়া গুরা মিয়া চৌধুরী বাড়ীতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। মারা যাওয়া ওই দুই বোনের নাম আনিসা (৭) ও সকিবা (৭)। সম্পর্কে তারা আপন চাচাতো-জেঠাতো বোন।

জানা যায়, বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুর ১০টার দিকে আপন দুই ভাই মোহাম্মদ জানে আলম মনু ও মোহাম্মদ মাহাবুবুল আলম এর দুইমেয়ের ভাসমান মৃতদেহ পাশের পুকুর থেকে উদ্ধার করা হয়।
স্থানিয়দের সাথে কথা বলে জানাগেছে, শমসের নগর এলাকার গাজীপাড়ার মোহাম্মদ জানে আলম মনু ও তার ছোট ভাই মাহাবুবুল আলমের দুই শিশু কন্যা বৃহস্পতিবার আনুমানিক সকাল ১০টায় বাড়ীর পাশে গুন্ন মিয়া চৌধুরী পুকুরে গোসল করতে যায়। এতে মাহবুবুর শিশু কণ্যা আগেভাগে পুকুরে গোসল করতে পানিতে নামলে জানে আলমের শিশু কন্যা দেখতে পান তার চাচাত বোন পানিতে ডুবে যাচ্ছে। বিলম্ব না-করে ছোট চাচাত বোনকে বাচাতে জেঠাত বোন পানিতে নেমে পড়ে। এতে চাচাতো বোন সহ দুজনই পানিতে ডুবে মারা যায়। মর্মান্তিক এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে কোন শান্তনাই যেন দুই পরিবারকে থামাতে পারছেনা। অবুঝ এই দুই শিশু কণ্যার পিতা মাতা, পাড়া প্রতিবেশী আত্মিয়স্বজন সকলেই বাকরুদ্ধ। থেমে গেছে পরিবারের ঈদের আনন্দ। চলছে কান্না আর কান্না। পরিবারের আত্মচিৎকারে আল্লাহর আরশ যেন কেঁপে উঠছে।
উল্লেখ্য, জানে আলম মনু এর মেয়ে আনিসা দুই বোন এক ভাইয়ের মধ্যে সবার ছোট ও মাহবুবুল আলম এর মেয়ে সাকিবা দু-বোনের মধ্যে বড়।