রাউজানে ছাত্রলীগের ৬টি ইউনিয়ন ও ১টি কলেজ কমিটি বিলুপ্তি ঘোষণা

0
357

এম বেলাল উদ্দিন, রাউজান
রাউজান দক্ষিণ উপজেলার ছাত্রলীগের ৬টি ইউনিয়ন ও একটি কলেজ শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। সোমবার (৬-জানুয়ারী) উপজেলার নোয়াপাড়স্থ অস্থায়ী কার্যালয়ে সভাপতি সৈয়্যদ মেজবাহ্ উদ্দিন ও সাধারণ সম্পাদক মো: সালাউদ্দিন সাক্ষারিত প্রকাশিত এক বার্তায় এই খবর পাওয়া যায়।

বিলুপ্তি করা মেয়াদ উত্তীর্ণ কমিটি গুলো হলো, কদলপুর ইউনিয়ন ছাত্রলীগ, বাগোয়ান ইউনিয়ন ছাত্রলীগ, পশ্চিম গুজরা ইউনিয়ন ছাত্রলীগ, পূর্ব গুজরা ইউনিয়ন ছাত্রলীগ, নোয়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগ, উরকিরচর ইউনিয়ন ছাত্রলীগ ও আশালতা কলেজ ছাত্রলীগ কমিটি। তবে বহাল থাকবে, পাহাড়তলী ইউনিয়ন ছাত্রলীগ, নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ ও ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ কমিটি গুলো। এখান থেকে আসতে পারে ইউনিয়ন পর্যায়ে ও একটি কলেজ শাখার নতুন ছাত্রলীগ কমিটি।
সভাপতি মেজবাহ্ উদ্দিন বলেন, ছাত্রলীগ হচ্ছে এই দেশের প্রাণ। স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে ভাষা আন্দোলনে ছড়াও বাংলাদেশ ছাত্রলীগ দেশের জন্য প্রাণ দিয়ে প্রমাণ করেছেন এই দেশের মেধাবী সংগঠন হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। তিনি আরোও বলেন, কিছু নামধারী ছাত্রলীগ এই সংগঠনের নাম ব্যবহারে করে নানা অপকর্ম করে ছাত্রলীগের সুনাম নষ্ট করছে। তারা নিজের স্বার্থে রাজনীতি করেন। তবে আমাদের রাউজানে ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের মেধা দিয়ে সমাজের জন্য কাজ করেন।
সাধারণ সম্পাদক মো: সালাউদ্দিন বলেন, নতুন কমিটি মাধ্যমে নবীণ ছাত্রলীগ কর্মীরা কাজ করতে সুযোগ পাবে। এছাড়াও নতুন কমিটির মাধ্যমে রাউজান উপজেলা ছাত্রলীগ আরোও শক্তিশালী হবে। এবং ফজলে করিম চৌধুরীর উন্নয়নের রাউজানে নবীন ছাত্রলীগরা মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা সহ নানা ভালো কাজে এগিয়ে আসবে বলে আমারা মনে করি।
এদিকে মেয়াদউত্তীর্ণ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ও অনেক দিন পর নতুন করে ছাত্রলীগের কমিটি গঠন করার খবরে তরুণ ছাত্রলীগের মধ্যে আশার রুপ নিয়েছে। অনেক তরুণ ছাত্রলীগ সদস্যারা সভাপতি ও সাধারণ সম্পাদকে স্বাগত জানিয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে