রাউজানে গর্জনীয়া গফুর শাহ্ স্মৃতি সংসদের উদ্যোগে ৮০ জন দু:স্থ অসহায়ের মাঝে ত্রান ও ইফতার সামগ্রী বিতরণ

0
360

এম বেলাল উদ্দিন, রাউজান

রাউজানের গর্জনীয়া গফুর শাহ্ স্মৃতি সংসদের উদ্যোগে দুই দফায় ৮০টি পরিবারের মাঝে ত্রান ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে উপজেলার হলদিয়া ইউনিয়নের গর্জনীয়াস্থ ক্লাব কার্যালয়ে সামাজিক দুরুত্ব বজায় রেখে এলাকার গরিব অসহায়দের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করেন সংগঠনের নেতা কর্মীরা। ইফতার সামগ্রীতে রয়েছে চনাবুট, চিরা, তৈল, পেয়াজ, আলু, চিনি। প্রতি প্যাকেটে রয়েছে ৫০০ টাকার পণ্য সামগ্রী।
এর আগে করোনা প্রাদুর্ভাবে গত ২৯ মার্চ প্রথম দফায় ৪০ জন খেটে খাওয়া গরীব দুস্থ ও নিম্ম আয়ের মানুষকে দেয়া হয় ৫০ কেজি ওজনের এক বস্তা করে চাউলের বস্তা।

এসব ত্রান সামগ্রি বিতরনকালে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি সৈয়দ আহমদ রেজা, সহ সভাপতি মো. ইদ্রিছ রেজা, মো. বোরহান উদ্দিন, সাধারন সম্পাদক মো. রাকিব উদ্দিন, সহ সম্পাদক মাওলানা রাশেদ রেজা, মো. সালাউদ্দিন সিকদার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ কপিল উদ্দিন, সহ সাংগঠনিক মাওলানা কুতুব উদ্দিন, সৈয়দ আসিফ তানবীর, অর্থ সম্পাদক সৈয়দ জিয়াউল কাদের, দপ্তর সম্পাদক মো. শওকত হোসেন, সহ দপ্তর মো. এজাজ উদ্দিন, প্রচার সম্পাদক মো. মঈনুল ইসলাম, সহ প্রচার রবিউল হোসেন বাপ্পি, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক মাওলানা এমরান হোসেন, ছাত্র কল্যাণ সম্পাদক মো. জাহেদুল আলম, সমাজ সেবা সম্পাদক সৈয়দ মনির উদ্দিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সৈয়দ ইফতেখার উদ্দিন, ধর্ম সম্পাদক মাওলানা মিনহাজ্ব উদ্দিন, সদস্য মো. সাকিব, মো. নুরুল ইসলাম অভি প্রমুখ।

ক্লাব সভাপতি সৈয়দ আহমদ রেজা বলেন, আমাদের এ ক্ষুদ্র প্রচেষ্টায় দেশ ও বিদেশের যারা সহযোগিতা প্রদান করে আমাদের পাশে দাড়িয়েছেন আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা জানায়। এবং আর্তমানবতার সেবায় আমাদের এ প্রচেষ্টা যাতে অব্যহৃত রাখতে পারি সকলের কাছে সে পত্যশা রাখি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে