রাউজানে অটোরিকশার ধাক্কায় স্কুল ছাত্রী আহত চমেকে চিকিৎসাধীন

এম বেলাল উদ্দিন, রাউজান
চট্টগ্রামের রাউজানে স্কুলে যাওয়ার সময় অটোরিকশার ধাক্কায় এক স্কুল ছাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় এ দুর্ঘটনা ঘটে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কমলার দিঘি এলাকায়। ওই স্কুল ছাত্রীর নাম আয়েশা সিদ্দিকা (১৫)। সে উরকিরচর ইউনিয়নের হারপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ও নোয়াপাড়া ইউনিয়নের মোকামী পাড়া গ্রামের হাফেজ মুহাম্মদ ইলিয়াছের কন্যা।

আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে আয়েশা চট্টগ্রাম কাপ্তাই সড়কের কমলার দিঘি এলাকায় স্কুলে যাওয়ার জন্য গাড়ীর অপেক্ষায় দাড়িয়ে ছিল। এসময় দ্রæতগতির একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে আয়েশা সড়ক ছিটকে নিচে পড়ে যায়।

!-- Composite Start -->
Loading...

স্কুল ছাত্রীর ভাই মুহাম্মদ ইকরাম সাবিত বলেন তাঁর বোনের মাথায় প্রচন্ড আঘাত লেগেছে। মুখের মধ্যে গাড়ীর রড ঢুকে গেছে। এখন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন আছে।
নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এসএম হাফিজুর রহমান বলেন মেয়েটি গুরুতর আহত হয়েছে। চট্টগ্রাম মেডিক্যালে চিকিৎসা চলছে।
নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক শেখ জাবেদ মিয়া বলেন দুর্ঘটনার খবর কেউ জানায়নি।

মতামত দিন

Post Author: bdnewstimes