রবিবারই আতলেতিকোয় নতুন অধ্যায় শুরু হচ্ছে সুয়ারেজের -Deshebideshe

0
48

বার্সেলোনা থেকে আতলেতিকো মাদ্রিদে পাড়ি দেওয়ার সব আনুষ্ঠানিকতাই সম্পন্ন হয়েছে। এবার নতুন ক্লাবের হয়ে মাঠে নামার অপেক্ষায় লুইস সুয়ারেজ।

রবিবারই স্প্যানিশ লিগ লা লিগায় নতুন অধ্যায় শুরু হচ্ছে উরুগুইয়ান ফরোয়ার্ডের। এদিন গ্রানাদার বিপক্ষে মাঠে নামবে আতলেতিকো। যে ম্যাচে সুয়ারেজকে মাঠে নামাতে বাধা নেই ক্লাবটির।

কোচ দিয়েগো সিমেওনে স্কোয়াডেও রেখেছেন সুয়ারেজকে। ধারে আতলেতিকো থেকে ইতালিয়ান ক্লাব জুভেন্তাসে পাড়ি দিয়েছেন আলভালো মোরাতা। তার জায়গা নেবেন সুয়ারেজ।

আরও পড়ুন: যে সুন্দরী ফিটনেস ট্রেনারকে নিয়ে ফুটবল বিশ্বে ঝড়

শুরুর একাদশে আক্রমণভাগের দুই তারকা দিয়েগো কস্তা ও জোয়াও ফেলিক্সকেই হয়তো দেখা যাবে। সুয়ারেজ হয়তো মাঠে নামবেন ম্যাচের যে কোনো সময়ে, এমনটাই খবর স্প্যানিশ সংবাদমাধ্যমের।

অনেক আলোচনার পর আতলেতিকোয় পাড়ি দিয়েছেন সুয়ারেজ। শুক্রবার ক্লাবটির সঙ্গে দুই বছরের জন্য চুক্তির আনুষ্ঠানিকতা সারেন ৩৩ বছর বয়সী তারকা।

২০১৪ সালে লিভারপুল থেকে বার্সেলোনায় নাম লেখানোর পর থেকেই ক্লাবটির গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে ওঠেন সুয়ারেজ। সব ধরনের প্রতিযোগিতায় ২৮৩ ম্যাচে করেন ১৯৮ গোল।

বার্সেলোনার ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ গোলদাতা সুয়ারেজ কাতালান ক্লাবটির হয়ে প্রথম মৌসুমেই জেতেন চ্যাম্পিয়নস লিগ শিরোপা। এ ছাড়া চারবার লা লিগাসহ আরো অনেক শিরোপা জেতেন তিনি। ক্লাবটির সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির সঙ্গে দারুণ বন্ধুত্ব ছিল তার।

সূত্র : দেশ রূপান্তর
এন এইচ, ২৬ সেপ্টেম্বর

Source link