যৌন হয়রানির অভিযোগে পুলিশ কনস্টেবলকে গণপিটুনি পরে মামলা

ক্রাইম প্রতিবেদকঃ যৌন হয়রানির অভিযোগে এক পুলিশ কনস্টেবলকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। ঘটনাটি রাজশাহী শহরের লক্ষ্মীপুর এলাকায় ঘটেন।

পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করলে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

!-- Composite Start -->
Loading...

রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন খান জানান, সাব্বির হোসেন নামে পুলিশের এই সদস্য শহরের লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন। সিটি পুলিশের পবা থানায় ছিলেন তিনি। মামলার পর তাকে পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকায় গরমের কারণে এক নারী রাস্তায় বের হন। তখন ওই পথ দিয়ে যাওয়ার সময় সাব্বির ওই নারীর গায়ে হাত দেন। নারীর চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে সাব্বিরকে পিটুনি দেয়।

রাজপাড়া থানার এসআই হায়দার আলী খান বলেন, ঘটনার সময় খবর পেয়ে আমি ফোর্স নিয়ে গিয়ে সাব্বিরকে উদ্ধার করি। তাকে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে রাজপাড়া থানা হেফাজতে নেওয়া হয়।

পরে সাব্বিরের বিরুদ্ধে বিভাগীয় কার্যালয়ে মামলা হয়।

রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন খান বলেন, মামলার পর তাকে পুলিশ লাইন্সেস প্রত্যাহার করে নেওয়া হয়েছে। ঘটনা তদন্ত করে কর্মকর্তারা পরবর্তী সিদ্ধান্ত নেবেন। এছাড়া ওই নারী মামলা করতে চাইলে তা নিয়মিত মামলা হিসেবে রেকর্ড করা হবে।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.