যুবসমাজ ধ্বংসের মূল কারিগর হলেন উখিয়ার ইয়াবা কামাল

0
336

কক্সবাজার প্রতিনিধি

উখিয়া রাজাপালং ইউনিয়নের ৩ নং-ওয়ার্ড়ের হরিণ মারা বাগানের পাহাড় এলেকার, চিহ্নিত মাদক কারবারি ও মাদক সেবন কারী, সন্ত্রাসী প্রকৃতির লোক। মোহাম্মদ কামাল প্রকাশ গুটি কামাইল্লা,(২৮) পিতাঃ- মনির আহমদ। মাদক কারবারি গুটি কামাইল্লা, এলেকার স্কুল,কলেজ,মাদ্রাসা পড়ুয়া ছাত্রদের কে মাদকাসক্তের সাথে লিপ্ত করে,যুবসমাজ কে ধ্বংসের দিকে ঢেলে দিচ্ছেন বলে জানা যায়।

এই দিকে আজ ২৪-১২-১৯ইং তারিখে উখিয়া উপজেলা রাজাপালং ইউনিয়নের হিজলিয়া স্টেশনে মাদক কারবারি কামাইল্লার সাথে এলেকা বাসির সাথে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে হাতাহাতির দিকে চলে যায়।

ঘটনা স্থলে গিয়ে এলেকা বাসির কাছ থেকে জানা যায় কামাল মুলত একজন ইয়াবা ব্যবসায়ী ও ইয়াবা সেবন কারি। তিনি প্রতিদিন মাদকাসক্ত হয়ে বিকাল বেলায় স্কুল ছুটি অবস্থায় এলেকার শিক্ষা প্রতিষ্ঠান। আবুল কাশেম নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের, স্কুল পড়ুয়া ছাত্রীদের কে মাতাল হয়ে প্রকাশ্য উত্যাক্ত করে। এলেকা বাসি বাধা দিলে গুটি কামাল তাদের কে খারাপ ভাষায় গালিগালাজ করে,পরিস্থিতি হাতাহাতির দিকে চলে যায়। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে, কামাইল্লার দুইজন মাদক কারবারি বন্ধু এসে গুটি কামাল কে নিয়ে যায়। বন্ধুদের মধ্যে একজনের নাম জসিম বলে জানাযায়। এলাকাবাসী বলেন আমরা আইনের প্রতি শ্রদ্ধা রেখে মূহুর্তের মধ্যে আমরা থানায় খবর দিয়ে থাকি।

এই দিকে উখিয়া থানার অফিসার ইনচার্জ আবুল মনসুরের কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন,হিজলিয়া এলেকার কয়েকজন লোক এসে একজন মাদক কারবারির বিরুদ্ধে অভিযোগ করলে আমি তাদের কে একটা আপাতত জিডি করতে বলি,সাথে সাথে তারা মাদক কারবারির জন্য একটা জিডি করেন জিডি নং-১২১৬ তিনি আরো বলেন আমরা যুবসমাজ কে মাদক থেকে দুরে রাখতে সর্বোচ্চ পদক্ষেপ নেবো, সে যত বড় প্রভাবশালী হোক অথবা প্রভাবশালীদের ছত্রছায়ায় থাকুক না কেন, তাদের কে অবশ্যই আইনের হাতে ধরা দিতে হবে আজ না হয় কাল।

মতামত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে