যুক্তরাষ্ট্রে একসঙ্গে রণবীর-আলিয়া

0
425

বলিউডের এ মুহূর্তে সবচেয়ে বেশি আলোচনা রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এবার এ প্রেমিক-প্রেমিকা জুটি একসঙ্গে পাড়ি জমালেন যুক্তরাষ্ট্রে, সেখানে একসঙ্গে সময়ও কাটাচ্ছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ’র খবরে বলা হয়, সম্প্রতি আলিয়া ভাট তার ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন। ছবিগুলোতে দেখা যায়, আলিয়া ভাট সমুদ্র সৈকতে সময় কাটাচ্ছেন। একটি ছবিতে আলিয়ার সঙ্গে তার প্রেমিক রণবীর ছাড়াও ‘ওয়েক আপ সিড’ ও ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির পরিচালক অয়ন মুখার্জিকেও দেখা গিয়েছে। এ তিনজন বর্তমানে ‘ব্রহ্মাস্ত্র’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন। পরিচালক অয়ন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং শেষ করেই কি ছবিটির নায়ক-নায়িকা রণবীর-আলিয়াকে নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছেন, সে প্রশ্ন ঘুরছে অনেকের মনে।

‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও করণ জহরের ‘তখত’ এবং সঞ্জয় লীলা বানশালির ‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’ ছবিতে অভিনয় করছেন আলিয়া ভাট। ‘তখত’ ছবিতে তিনি কারিনা কাপুর খান ও রণবীর সিংয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আলিয়া৷ অন্যদিকে বানশালির ‘গঙ্গুবাই কাঠিওয়াড়ি’তে আলিয়ার সঙ্গে কে থাকবেন, সে বিষয়ে কিছু জানা যায়নি৷

শুটিংয়ের ব্যস্ত সময়ের মধ্যেই চলতি বছরেই কি বিয়ে সেরে ফেলবেন রণবীর-আলিয়া, সে প্রশ্ন উঠছে তাদের ভক্ত মহলে। বি টাউনের গুঞ্জন, চলতি বছরই কাশ্মীরে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এ দুই তারকা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে