ময়মনসিংহে বাণিজ্যমন্ত্রীর পিএস পরিচয়ে প্রতারণার অভিযোগে যুবক গ্রেফতার

77


Mymen protarona 2মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ প্রতিনিধি::

ময়মনসিংহে বাণিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিএস) পরিচয়ে প্রতারণার অভিযোগে রাসেল গোলন্দাজ (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রাসেল গোলন্দাজ গফরগাঁও উপজেলার শালটিয়া ইউনিয়নের মৃত আব্দুলখালেক গোলন্দাজের ছেলে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় নগরীর মাসকান্দার আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে তাকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বুধবার (২০ অক্টোবর) সকালে আদালতে পাঠানো হবে বলে পুলিশ জানায়।

Mymen protarona 1

এ সময় তার কাছ থেকে বাণিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তার পরিচয়ের ভিজিটিং কার্ড, জাতীয় পরিচয় পত্র এবং ভারতীয় হাই কমিশনার কর্তৃক এক্সপোর্ট-ইমপোর্ট ব্যবসায়ীর আইডি কার্ড উদ্ধার করা হয়।

ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক হাফিজুর রহমান জানান, পাসপোর্ট করে দেওয়ার জন্য দুইজন ব্যক্তিকে সঙ্গে নিয়ে রাসেল গোলন্দাজ অফিসে আসেন। এ সময় তিনি নিজেকে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি’র ব্যক্তিগত কর্মকর্তা পরিচয় দিয়ে দুই ব্যক্তির জন্য পাসপোর্ট করে দেওয়ার জন্য সুপারিশ করেন। তার কথাবার্তায় সন্দেহ হলে বাণিজ্য মন্ত্রণালয়ে যোগযোগ করে জানতে পারি রাসেল গোলন্দাজ একজন প্রতারক। পরে তাকে কোতোয়ালী মডেল থানায় সোর্পদ করি।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল জানান, তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বুধবার সকালে আদালতে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email



Source link