ম্যানসিটির দুশ্চিন্তা বাড়ালো জেসুসের চোট -Deshebideshe

0
54

সের্হিয়ো আগুয়েরো হাঁটুর চোট থেকে সেরে উঠেছেন, কিন্তু মাঠে ফিরতে আরও সময় লাগবে। এরই মধ্যে ম্যানচেস্টার সিটির শিবিরে নতুন দুশ্চিন্তা যুক্ত হলো। চোটের নিয়ে এক মাসের জন্য ছিটকে গেছেন ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস। আন্তর্জাতিক বিরতির আগের তিন ম্যাচে খেলবেন না এই ব্রাজিলিয়ান।

শুক্রবার ব্রাজিল ঘোষণায় জানায়, অক্টোবরের বিশ্বকাপ বাছাই থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন জেসুস। ব্রাজিলের হয়ে বলিভিয়া ও পেরুর ম্যাচের আগে ম্যানসিটির তিনটি ম্যাচে থাকবেন না ২৩ বছর বয়সী ফরোয়ার্ড।

একদিকে নেই জেসুস, হাঁটুর অস্ত্রোপচার করায় আগুয়েরোর সম্পূর্ণ ফিট হতে আরও চার সপ্তাহ লাগবে। তাতে পেপ গার্দিওলার দলে একমাত্র উপযুক্ত স্ট্রাইকার হিসেবে আছেন লিয়াম ডিলাপ।

আরও পড়ুন: জুভেন্টাসের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটাতে চান মোরাতা

ব্রাজিল ফেডারেশন এক বিবৃতি দিয়েছে, ‘বুধবার ইংলিশ দল ব্রাজিলের ডাক্তার রোদ্রিগো লাসমারের সঙ্গে যোগাযোগ করেছিল। সোমবার প্রিমিয়ার লিগে উলভারহ্যাম্পটনের ম্যাচে তার (জেসুস) চোট পাওয়ার কথা তারা তাকে জানিয়েছে।

বৃহস্পতিবার রাতে লিগ কাপে বোর্নমাউথকে হারানোর পর গার্দিওলা বলেন, শনিবার লেস্টার সিটির বিপক্ষে মাঠে নামানোর মতো কেবল ১৩ জন ফিট খেলোয়াড় আছেন। করোনা পজিটিভ হওয়ায় আইসোলেশনে থাকার পর ফিরছেন রিয়াদ মাহরেজ ও আইমেরিক লাপোর্তে। কিন্তু ইকে গুন্ডোগান এখনও কোয়ারেন্টাইনে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ২৬ সেপ্টেম্বর

Source link