মোদির নামে জুতা তৈরি করা হবে: মমতা

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, জ্যাকেট, সিনেমা তৈরি হয়েছে। এবার মোদির নামে জুতা তৈরি করা হবে। আর তা পায়ে দিয়ে ঘুরবেন আমজনতা।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুর ২টায় ভারতের বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের সভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

!-- Composite Start -->
Loading...

জনগণের উদ্দেশে মমতার আহ্বান, তৃণমূলকে একেকটি ভোট দেবেন, একেকটি চড় পড়বে বিজেপি নেতাদের গালে। আর সেটাই হবে নোট বাতিল, কর্মসংস্থান হারানো, বেকারত্ব বৃদ্ধির বিরুদ্ধে যথাযথ প্রতিবাদ।

অর্পিতা ঘোষকে নিয়ে তিনি বলেন, অর্পিতার বিরুদ্ধে অনেকে অনেক কথা বলছে। তাকে ভুল বুঝবেন না। ও লড়াকু মেয়ে। এখানে কাজ করতে এসে খুব বড় বিপদের মুখে পড়েছিল। সেখান থেকে বেঁচে ফিরেছে। আপনারা তাকে আবার ফিরিয়ে আনুন। নাটক, সংস্কৃতি জগতের সঙ্গে ও জড়িত এবং ভালো কাজও করেছে। অনেকদিন ধরে বলছে, বালুরঘাটে রবীন্দ্রভবন করে দিতে। এ নিয়ে আমার সঙ্গে ঝগড়াও করে।

অর্পিতা ঘোষ সাংসদ হওয়ার পর বালুরঘাট এলাকায় বেশ কিছু কাজ করলেও, জনসংযোগ তেমন করেন না বলে অভিযোগ উঠেছিল। যার জেরে জেলা তৃণমূল নেতৃত্বের একাংশই ক্ষুব্ধ ছিলেন, এমন গুঞ্জনও শোনা গিয়েছিল। তাই তার জয় নিয়েও তৈরি হয়েছে সংশয়। মমতা এদিন অর্পিতার ভূয়সী প্রশংসার মাধ্যমে আসলে সেসব গুঞ্জন উড়িয়ে দিয়ে অর্পিতার সমর্থনে প্রচার করলেন।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী আরও বলেন, এখন প্রধানমন্ত্রী আর বিজেপি নেতাদের সবাই ভয় পান। ভাবেন, এই না দাঙ্গা বাঁধিয়ে দেয়। বলছে, বাংলা, ওড়িশা দখল করব। এই দু’জায়গা দখল করে কী হবে? অন্যত্র তো বিজেপি শূন্য পাবে। তাহলে কীভাবে ক্ষমতায় ফিরবে?

মমতার চ্যালেঞ্জ, এবার আঞ্চলিক দলগুলোর ফলাফল দেখে বিজেপি টের পাবে তাদের ক্ষমতা কতখানি। আগেও তিনি আত্মপ্রত্যয়ের সুরে জানিয়েছিলেন, দিল্লিতে আগামী সরকার গড়তে তৃণমূল গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। এদিনও সেই ইঙ্গিতই তিনি দিলেন।

বালুরঘাটের সভা সেরে গঙ্গারামপুর এবং বহরমপুরেও সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.