মেয়েকে ধর্ষণের চেষ্টায়, মেয়ের হাতে পিতা খুন

প্রতিবেশী ডেস্ক: ধর্ষণের চেষ্টা করায় নিজের বাবাকে কুরাল দিয়ে কুপিয়ে খুন করছে এক তরুণী। ভারতের উত্তরাখণ্ডের উত্তরকাশী জেলার বরকোট এলাকায় এই ঘটনা ঘটেছে। পুলিশ ওই তরুণীকে গ্রেফতার করেছে।

এই ঘটনার বিষয়ে স্থানীয়রা জানান, অভিযুক্ত ওই তরুণী বিবাহিতা। মেলা দেখতে বাপের বাড়ি এসেছেন তিনি। সোমবার রাতের রাতে পরিবারের সকলেই মেলায় গিয়েছিলেন। বাকিরা রাত পর্যন্ত সেখানে থাকলেও, তাড়াতাড়ি বাড়ি ফিরে আসেন ওই তরুণী। বাড়িতে কেউ না থাকায়, ঘুমিয়ে পড়েছিলেন তিনি। সেই সময়ই ঘুমন্ত মেয়ের উপর ঝাঁপিয়ে পড়ে ৫১ বছরের ওই ব্যক্তি।

!-- Composite Start -->
Loading...

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বাবাকে বাধা দেওয়ার সবরকম চেষ্টাই করেন ওই তরুণী। কিন্তু গায়ের জোরে পেরে উঠছিলেন না তিনি। তখনই ঘরের এক কোণে রাখা কুড়ুলের উপর নজর পড়ে তার। আর তা দিয়েই বাবাকে কোপাতে শুরু করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির।

তার কিছু ক্ষণ পর পরিবারের বাকি সদস্যরা বাড়ি ফিরে রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। জিজ্ঞাসাবাদ করতে তাদের সব কথা খুলে বলেন অভিযুক্ত তরুণী। মঙ্গলবার সকালে ওই তরুণীকে গ্রেফতার করে পুলিশ।

উত্তরাখণ্ডের পুলিশ ওই তরুণীকে গ্রেফতার করে বলে জানা গিয়েছে। বিষয়টি খতিয়ে দেখতে শুরু হয়েছে তদন্তও। এই খুনের পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন বরকোট থানার অফিসার ডিকে কোহালি।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.