মেয়াদ উত্তীর্ণ পুষ্টি সরিষার তেল ও রাধুনি কাসুন্দিসহ বিভিন্ন অপরাধে ৮ প্রতিষ্টানকে জরিমানা ভোক্তা অধিকারের

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঝিনাইদহ জেলা আট টি প্রতিষ্ঠান কে মোট ১৭০০০ টাকা জরিমানা করা হয়।

বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঝিনাইদহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব সুচন্দন মন্ডল এর নেতৃত্বে ঝিনাইদহ এর কালীগঞ্জ উপজেলার খোলা বাজারে তদারকি করা হয়। এসময় দোকানে লালসালুতে মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে কাজী এন্টারপ্রাইজ কে ৫০০০(পাঁচ হাজার) টাকা, দোকানে মেয়াদ উত্তীর্ণ পুষ্টি সরিষার তেল ও রাধুনি কাসুন্দি সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে শেখ স্টোরকে ৪০০০ (চার হাজার) টাকা এবং ময়লা, পোকাযুক্ত মিষ্টির শিরা ও পোড়া তেল ব্যবহার করে খাদ্যপণ্য প্রস্তুত ও বিক্রয় করার অপরাধে লাবনী সুইট এন্ড মিষ্টান্ন ভান্ডার কে ৮০০০(আট হাজার) টাকাসহ মোট ১৭০০০(সতেরো হাজার) টাকা প্রশাসনিক ব্যবস্থা হিসেবে জরিমানা আরোপ ও আদায় করা হয়।

!-- Composite Start -->
Loading...

তদারকিকালে ০৮ (আট) টি প্রতিষ্ঠান পরিদর্শন করা হয়। সাধারণ ভোক্তা ও ব্যবসায়ীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট ও প্যাম্পলেট বিতরণ করা হয়। সার্বিক সহযোগিতা প্রদান করেন জনাব মোছা: শাহানাজ আক্তার, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর, কালীগঞ্জ, ঝিনাইদহ। নিরাপত্তার দায়িত্ব পালন করেন ঝিনাইদহ জেলা পুলিশের একটি টিম। জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.