মুজিব শতবর্ষ চট্টগ্রাম বিহঙ্গ আন্তঃ একাডেমি কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২০ শুভ উদ্বোধনী

0
114

মুজিব শতবর্ষ চট্টগ্রাম বিহঙ্গ আন্তঃ একাডেমি কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২০ ইং শুভ উদ্বোধনী অনুষ্ঠান ঐতিহ্যবাহী চট্টগ্রাম কলেজিয়েট স্কুল মাঠে একাডেমির কো-চেয়ারম্যান জনাব আতাউল্লাহ চৌধুরীর সভাপতিত্বে ও একাডেমির সদস্য সচিব- নেয়ামত উল্লাহ তৌহিদ ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক শাহজাহান আহমেদ সামির সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমির চেয়ারম্যান, বাগদাদ গ্রুপের পরিচালক জনাব তানভীর খাঁন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সর্বজনাব মোঃ জাহাঙ্গীর আলম, সিঃ কো-চেয়ারম্যান ও এম-ডি কাশেম গ্রুপ, মোরশেদ হোসেন আজাদ ডিজিএম-বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন।

মোঃ আবু বকর সিদ্দিক সভাপতি ধানসিঁড়ি ক্লাব, লায়ন্স সালাউদ্দীন আলী এম-ডি এশিয়ান স্পেশালাইজড হাসপাতাল।
উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা-তোফায়েল আহমেদ রয়েল, যুবলীগ নেতা- শাহীন।

আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমির প্রধান সমন্বয়কারী শেখ আলম রাজু,প্রধান কোচ- তনয় বড়ুয়া,হামিদ হাসান,একাডেমির সদস্য-মোঃ আরিফ, ফারুক আলম, শওকত হোসেন,ফয়সাল,নোমান আল করিম,জাকারিয়া মনির,সাদির,সাইফুল,ফিরোজ আলম,সাইফুল ইসলাম,রাজা মিয়া রাজু,শন্তু দে,রাকিব,মুন্না,উজ্জ্বল,আমিন,আরিফ,শাওন,মহসিন,হৃদয়,রাসেল,বিজয়সহ আরো অনেকে।

চট্টগ্রাম বিহঙ্গ ফুটবল একাডেমির নিজস্ব খেলোয়াড়দের নিয়ে ২ গ্রুপে ৮ টি দল, অনূর্ধ্ব -১২ ও অনূর্ধ্ব -১৫ ভাগ করে এ টুর্ণামেন্টের আয়োজন করা হয়
কালকের অনুর্ধ্ব-১২ এর উদ্বোধনী খেলায় শহীদ সালাম স্মৃতি ট্রাইবেকারে ৩-৪গোলে শহীদ বরকত স্মৃতির কাছে পরাজিত হয়।
রেফারির দায়িত্বে ম্যাচ পরিচালনা করেন একাডেমির কোচ- মোঃ শওকত।
আজকের ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয় দলের গোলকিপার মোঃ নাঈম।