মিনিস্টারের কর্মকর্তাবৃন্দদের মতবিনিময় সভা | Unitednews24.com

0
96

ডেস্ক নিউজ :: নতুন বছরকে স্বাগত জানিয়ে দেশীয় ইলেক্ট্রনিক্স প্রস্তুতকারক প্রতিষ্ঠান মিনিস্টার আজ রবিবার সকল ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে একটি মতবিনিময় সভার আয়োজন করে। সভাটি মিনিস্টারের প্রধান কার্যালয় গুলশানে অনুষ্ঠিত হয়। নতুন বছরকে সামনে রেখে এবং গত বছরের সমাপ্তি উপলক্ষে এই মতবিনিময় সভা আয়োজন করা হয়েছে।

এ মতবিনিময় সভাতে উপস্থিত ছিলেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ ও ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনু, এডভাইজার হাজী গোলাম মোস্তফা খান, নির্বাহী পরিচালক গোলাম শাহরিয়ার কবির, সিএফও মো. ফখরুল ইসলাম এফসিএ, অন্যান্য ডিরেক্টরগণ, জিএমগণসহ সকল ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধানগণ, ফ্যাক্টরি ইঞ্জিনিয়ার টেকনিশিয়ানসহ আরো অনেক সিনিয়র কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ সময় মিনিস্টার ও মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, “সবাই অনেক প্রতিকূলতার মাঝে দিয়ে গত বছরটি পার করেছি কিন্তু তারপরেও আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করেছি মানুষের পাশে থেকে কাজ করার। আমি আশা করি এই নতুন বছরকে কেন্দ্র করে আমরা সকলের কল্যাণে আরো বেশি কাজ করতে সক্ষম হব।“

“আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ”- এই স্লোগানকে ধারণ করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে দেশীয় ইলেক্ট্রনিক্স জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার।

Source link