মার্ন বাজার.কম ৬ মাসে ৩৪৬% বৃদ্ধি

0
929
marn bazar

মার্নবাজার বাংলাদেশের বৃহত্তম এবং অন্যতম একটি অনলাইন শপ। সুরক্ষিত এবং বিশ্বস্ত অর্থ প্রদানের পদ্ধতির মাধ্যমে মার্নবাজার সম্পূর্ণ ঝামেলা-মুক্ত শপিংয়ের অভিজ্ঞতা সরবরাহ করে থাকে। এখানে কেনাকাটা সহজ, দ্রুত এবং সর্বদা আনন্দদায়ক। মার্নবাজার আপনাকে এখানে সঠিক পছন্দ করতে সহায়তা করবে।

২০২০ সালের আগস্টে মার্নবাজারের যাত্রা শুরু হয়। এটি মার্ন স্টিল স্ট্রাইকচার লিমিটেডের সিস্টার কন্সার্ন কোম্পানী।
ডিজিটাল বাংলাদেশের ভিশনের সাথে মিল রেখে, মার্নবাজার সবার জন্য দ্বার উন্মুক্ত করে এবং আপনার প্রয়োজনীয় পণ্য আপনার দ্বারে দ্বারে পৌঁছে দেয়। মার্নবাজার প্রতিনিয়ত প্রচুর নতুন পণ্য এবং বিশেষ অফার সহ আপডেট করে।
মার্নবাজার নিজস্ব ওয়্যারহাউস থেকে এই অনলাইন সেবাটি দিয়ে থাকে। এই ওয়্যারহাউস থেকে প্রতিদিন ৩০-৫০ টি অর্ডার ডেলিভারী দেয়া হয় এবং করণাকালীন পরিস্থিতি বিবেচনা করে তাদের রয়েছে নিজস্ব ডেলিভারী ব্যবস্থা। প্রত্যেকটি অর্ডার ডেলিভারী ম্যান স্বাস্থ্যবিধি মেনে দ্বারে দ্বারে পৌঁছিয়ে দেন। এই ওয়্যারহাউসটি প্রায় ৭০০০-১০০০০ পণ্য ধারণে সক্ষম। এখানে প্রায় ১০০ জনের বেশি কর্মচারী সর্বদা নিয়োজিত। মার্নবাজার কাস্টমার কেয়ার সার্ভিস ২৪/৭ গ্রাহকসেবা দিতে প্রস্তুত।

মার্ন বাজারের Chief Operation Officer(COO) সাকিব আহমেদ এর সাথে কথা বলে তাদের মাসিক টার্নওভার ও বৃদ্ধির সম্পর্কে কিছু তথ্য জানতে পারলাম।
এই করোনাকালীন পরিস্থিতির মধ্যে মার্নবাজার প্রতিষ্ঠানটির যাত্রার আগমন ঘটে কিন্তু গ্রাহক সন্তুষ্টি এবং মার্নবাজারের অক্লান্ত পরিশ্রমই আজ মার্ন বাজারের উন্নতির মূল ভিত্তি। ৬ মাস আগে মার্নবাজারের মাসিক টার্নওভার ছিল ০ শতাংশ, সেটা আজ ৬ মাসে দাঁড়িয়েছে ৩৪৬ শতাংশ।

মার্ন বাজারের চেয়ারম্যান মিসেস নাজমুন নাহার কাছে আমরা তাঁদের লক্ষ্য সম্পর্কে জানলাম।
সেই শুরু থেকে আজ অবধি মার্নবাজার ছিল, আছে এবং থাকবে গ্রাহকদের নিরাপদ সেবা প্রদানে। মার্নবাজার শুরু থেকেই গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে সক্ষম হয়েছে। তাই এখনো মার্নবাজার নেতৃত্বের সাথে এগিয়ে যাচ্ছে এবং আগামীতেও এগিয়ে যাবে।