মামুনুলকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য প্রত্যাহারের দাবি হেফাজতের

0
102

ঢাকা, ০৫ এপ্রিল – হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে যে বক্তব্য দিয়েছেন তা প্রত্যাহারের দাবি জানিয়ে হেফাজত ইসলামের কেন্দ্রীয় সহকারী-মহাসচিব সাখাওয়াত হোসেন রাজি সরকার প্রধানকে তওবা করার আহ্বান জানিয়েছেন।

আজ রবিবার (৪ এপ্রিল) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে ঢাকা মহানগরের পক্ষ থেকে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। গতকাল মামুনুল হককে হেনস্তার প্রতিবাদে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

আরও পড়ুন : দেশের অর্থনীতি ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিচ্ছে: অর্থমন্ত্রী

সাখাওয়াত হোসেন রাজি বলেন, মামুনুল হক ও তার স্ত্রীকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে যে বক্তব্য দিয়েছেন তা মিথ্যা, তা সত্য নয়। ভুল তথ্যের ওপর ভিত্তি করে তিনি এই বক্তব্য দিয়েছেন। আমরা আশা করব তিনি তার এই বক্তব্য প্রত্যাহার করবেন।
তিনি বলেন, কোন সতী নারীকে অপবাদ দিয়ে একজন নারীর চরিত্র হরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, মামুনুল হক তার স্ত্রীকে নিয়ে একটা রিসোর্টে গিয়েছিলেন সেখানে ক্ষমতাসীন দলের বিশেষ করে ছাত্রলীগের লোকেরা তাকে হেনস্থা করেছে। তার নামে যে সমস্ত অডিও ক্লিপ বের করা হয়েছে এ বিষয়ে আমরা আইনগত পদক্ষেপ নেবো।

এ সময় তিনি বলেন, আমরা এ ঘটনার প্রতিবাদে প্রকাশ্যে বিক্ষোভ করতে পারতাম কিন্তু এই করোনা পরিস্থিতির কারণে সেটা করিনি। আমরা ইচ্ছা করলে কয়েক ঘণ্টার নোটিশে ঢাকায় ৫ লক্ষ লোকের সমাবেশ করতে পারতাম।

সূত্র : বিডি২৪লাইভ
এন এইচ, ০৫ এপ্রিল

Source link