মাদকসহ গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগের ৩ নেতাকর্মী

0
60

বগুড়া, ১৭ এপ্রিল – বগুড়ার শেরপুরে লকডাউন অমান্য করে সড়কে চলাচল করায় পুলিশ চেকপোস্টে স্বেচ্ছাসেবক লীগের তিন নেতাকর্মীকে জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে বার্মিজ চাকু, গাঁজা ও ইয়াবা পেয়েছে পুলিশ। আজ শনিবার বেলা ১২টার দিকে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন শাজাহানপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক বেলাল হোসেন (৩০), তার সহযোগী স্বেচ্ছাসেবক লীগের কর্মী হৃদয় হাসান (২০) ও ধুনট উপজেলা সদরের আমিনুল ইসলাম (৩২)।

আরও পড়ুন : আরও এক সপ্তাহ বাড়তে পারে লকডাউন

গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর দুগ্ধ খামার নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে হাইওয়ে পুলিশের চেকপোস্টে তাদের আটক করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা একটি বার্মিজ চাকু, তিন পুরিয়া গাঁজা, তিন পিস ইয়াবা উদ্ধার হয়। এ ছাড়া একটি মোটরসাইকেল ও চারটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, চলমান লকডাউন ভেঙে একটি মোটরসাইকেলযোগে তিন ব্যক্তি শেরপুর শহরের দিকে যাচ্ছিলেন। পথে হাইওয়েতে বসানো পুলিশ চেকপোস্টে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় সন্দেহ হওয়ায় শরীরে তল্লাশি চালিয়ে বার্মিজ চাকু ও মাদক উদ্ধার করা হয়। পরে হাইওয়ে পুলিশ তাদের আটক করে শেরপুর থানায় হস্তান্তর করেন।

সূত্র : আমাদের সময়
অভি/ ১৭ এপ্রিল

Source link