মর্গে লাশের শরীর থেকে স্বর্ণ চুরি, ৩ ডোম আটক

0
102

সিরাজগঞ্জ, ০৯ ফেব্রুয়ারি – সিরাজগঞ্জে মর্গ থেকে নারীর মরদেহের স্বর্ণালংকার চুরির ঘটনায় ৩ ডোমকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে চুরি হওয়া স্বর্ণালংকার। গতকাল সোমবার রাতে তাদের আটক করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বহাউদ্দীন ফারুকি জানান, গত রোববার দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর মহল্লার কালাচাঁন মোড়ে বাস ও ট্রাকের মাঝখানে চাপা পড়ে রিকশা আরোহী বনবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ইফরাত সুলতানা রুনী, তার ছেলে আদী ও মেয়ে ছোয়েবা নিহত হয়। পরে ঘটনাস্থল থেকে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ নিহত শিক্ষিকা ও ছেলের মরদেহ সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

আরও পড়ুন : আল জাজিরার সম্প্রচার নিয়ে আদালতের সিদ্ধান্ত বুধবার

জেলা ম্যাজিস্ট্রেট বরাবর পরিবার থেকে ময়নাতদন্ত না করার আবেদন করে নিহতদের মরদেহ সন্ধ্যায় মর্গ থেকে বাসায় নিয়ে যায়। এ সময় নিহত রুনির শরীরের স্বর্ণালংকার না পেয়ে তারা পুলিশকে অভিযোগ করে।

পরে পুলিশ গতকাল সোমবার রাতে হাসপাতালের মর্গের ডোম রানা, শাহ আলম, সুমনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা একটি গলার চেন, দুটি আংটি, দুটি হাতের বালা, একজোড়া কানের দুল ও নাকফুলসহ প্রায় তিন ভরি স্বর্ণালংকার চুরির কথা স্বীকার করেন। পরে তাদের দেওয়া তথ্যমতে তাদের নিজ নিজ বাড়ি থেকে স্বর্ণগুলো উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত শিক্ষিকা ইফরাত সুলতানা রুনীর ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছেন এবং তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. ফরিদুল ইসলাম জানান, ইতিমধ্যে তাদের বিরুদ্ধে ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র : আমাদের সময়
এন এ/ ০৯ ফেব্রুয়ারি

Source link