ভয়েস অব বার্সেলোনার শান্তাকলমা শাখা গঠন

0
308

কবির আল মাহমুদ, স্পেন :
তরুনদের সংগঠন ভয়েস অব বার্সেলোনা; সময়ের পরিক্রমায় সংগঠনের পরিধি আরোও বিস্তৃত করতে ভয়েস অব বার্সেলোনার শান্তাকলমা শাখা কমিটি গঠন করা হয়েছে।
সভাপতি সামছুল ইসলামকে সভাপতি, সাজ্জাদ হোসেনকে সাধারণ সম্পাদক এবং মুরাদ আহমেদ মুন্নাকে সাংগঠনিক সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষনা করেন নেতৃবৃন্দ।

গত রবিবার (৮ ডিসেম্বর) সন্ধায় পর্যটন নগরী বার্সেলোনার শান্তাকলমার স্থানীয় একটি রেষ্ট্রুরেন্টে এক সাধারন সভায় এ কমিটি গঠন করা হয়। ভয়েস অব বার্সেলোনার সভাপতি ফয়সল আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ আর লিটুর পরিচালনায় এ সময় অন্যানের মধ্যে বক্তব্য দেন ভয়েস অব বার্সেলোনা ক্লাবের উপদেষ্টা সুমন আহমদ, উপদেষ্টা কাজী আমির হোসেন আমু, সিনিয়র সহ সভাপতি জুয়েল আহমদ, মামুন রহমান, শফিক উদ্দিন, ময়েজ উদ্দিন, মোহন আহমদ, আজমল আলী, জসিম উদ্দিনসহ স্থানীয় নেতৃবৃন্দ এবং ভয়েস অব বার্সেলোনার সদস্যরা উপস্থিত ছিলেন। নবগঠিত কমিটিকে অভিনন্দন জানানোর পাশাপাশি পরবর্তি তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করেন ক্লাবের নেতৃবৃন্দ।

সভায় নতুন কমিটি গঠনে সহায়তার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তারা বলেন, দেশ ও প্রবাসে বাংলাদেশের কল্যাণে আমরা এক ও অভিন্ন। নতুন কমিটির সকলেই অত্যন্ত আন্তরিকভাবে এই সংগঠনকে আগামী দিনে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করে যাবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

উল্লেখ্য, ২০১৭ সালে গঠন হওয়া ভয়েস অব বার্সেলোনা ইতিমধ্যে তাদের কর্মকান্ডে বার্সেলোনা তথা স্পেনে বেশ পরিচিতি লাভ করেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে