ভুলের জন্য অনুশোচনা হবে মীনের, পড়ুন রাশিফল

0
85

কোন কারনেই দুচিন্তাগ্রস্ত হবেন না। শুধু মনে রাখবেন যে, যা হচ্ছে ভালোই হচ্ছে। আর যা হবে তা আরো ভালোই হবে । এই সময়ে নতুন কিছু ইতিবাচক পরিকল্পনা করে নিতে পারেন। শিক্ষকদের জন্য খুব একটা সুখকর নয়। কেনাকাটায় আজ ব্যয় বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মীয় সমাগমে পারিবারিক কাজ কিছুটা বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে। দূরের কোনো সুখবর আপনার কাজের গতিকে বাড়িয়ে দিতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

মানসিক পদক্ষেপের দ্বারা নিজেকে আরো এগিয়ে নিয়ে যান। কর্ম আর ভাগ্য দুই-ই এখন আপনার হাতের নাগালের বাইরে। অলসতা বর্জন করে শুধু এগিয়ে যান । নিজেকে ব্যস্ত রাখুন ও পরিবারে সময় দিন । নিজের কর্ম বা ব্যবসায়িক ক্ষেত্রে সতীর্থ বিপরীত লিঙ্গের সহযোগিতা না চাওয়াই উত্তম হবে। তরুণদের আজ সামাজিক কাজে মনোনিবেশ কল্যাণ বয়ে আনবে। কারও কারও ক্ষেত্রে বিদেশে চাকরির সুযোগ সৃষ্টি হতে পারে।

 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

খেয়ালিপনা ছেড়ে জটিল কোনো কাজ সম্পাদনে আজ বয়স্ক ও প্রভাবশালীদের মতামতকে গুরুত্ব দিন। সামাজিক ও রাজনৈতিক ব্যাপারে সময়মতো পদক্ষেপ নিতে দ্বিধা করবেন না। প্রেম ও রোমান্টিক বিষয়ে আবেগ পরিহার করে চলুন। শব্দ/মন্ত্রের যেমন এক ধরনের কম্পন আছে, ঠিক সংকল্পেরও এক ধরনের কম্পন আছে যা হয়তো অনেকেই বোঝেনা। আপনি  মনের সংকল্প আরো দৃঢ় করুন, সম্ভব হলে নিয়মিত মেডিটেশন বা ধ্যান করুন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

আর্থিক দিক শুভ আর ব্যবসায়ীদের জন্য সময়টি আরো শুভ। একটি সম্ভাবনাময় নতুন পথ অভূতপূর্বভাবে আপনার জন্য অপেক্ষা করছে। প্রেমিক-প্রেমিকাদের জন্য সময়টি শুভ । রাজনৈতিক কাজে মনোযোগ দিন। কাজে অবহেলা না করে জনসংযোগ ও প্রচারমূলক যে কোনো ধরনের কাজে নিজেকে মনোনিবেশ করুন। দূরে থাকা মা- বাবা বা সন্তানের সঙ্গে দেখা করলে মানসিকভাবে আপনি ভালো থাকবেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

পুরনো কোনো পরিকল্পনা হঠাৎ করে বাস্তবায়ন করতে গেলে তা ভণ্ডুল হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রভাবশালীদের মন রক্ষা করে কাজ সম্পাদনে উদ্যোগ নিন। কেনাকাটার সময় নিজের অবস্থা বিবেচনা করে ব্যয় নিয়ন্ত্রণ করুন। মানসিক শক্তি বৃদ্ধি, একটি সম্পূর্ণ নতুন তরঙ্গ উৎপন্ন করবে আপনাকে ঘিরে। মন ও মস্তিষ্কের ভারসাম্য বজায় রেখে কাজ করে যেতে হবে। কখনোই কোন কিছুতেই হতাশ হওয়া চলবে না।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

সরকারি-বেসরকারি উভয় ক্ষেত্রেই পদোন্নতির যোগ রয়েছে। সরকারি চাকরিজীবীদের কারও কারও অন্যত্র বদলির সম্ভাবনা রয়েছে। লেনদেনের ব্যাপারে আজ সতর্কতা অবলম্বন করুন। আপনার প্রচেষ্টা এবং কোন কাজের শুরু দীর্ঘস্থায়ী এবং সুদূরপ্রসারী ফলাফল দিতে পারে। ব্যয় কমানোর দিকে নজর রাখতে হবে। কর্মকে নিয়ন্ত্রণ করার জন্য মনের গভীরের নির্দেশ মেনে এগুতে থাকুন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আপনি সম্পূর্ণরূপে আপনার স্বয়ং কে যদি এখনো বুঝতে না পারেন তাহলে কিছুটা সময় নিয়ে দেখুন মনের গভীর থেকে কী সিদ্ধান্ত আসে আর সেইভাবে এগিয়ে যান। পুরনো পাওনা আদায়ে সমঝোতার উদ্যোগ সুফল বয়ে আনতে পারে। কারও ওপর আস্থা স্থাপনের আগে আরেকবার ভেবে নেয়া উচিত হবে। আর্থিক যোগাযোগের দিকটি আজ শুভ হতে পারে। নতুন প্রেমে ফাটল দেখা দিতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

এখন কেমন অনুভব করছেন এটা বড় বিষয় নয়, বরং বর্তমানকে নির্ভুলভাবে কাজে লাগাতে পারলেই সুন্দর ভবিষ্যৎ তৈরি হবে। নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আরো উপরে ওঠার প্রয়াস চালিয়ে যেতে হবে । বিয়ের যোগ ও রোমান্টিক বিষয়ে সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিন। তবে কারও কারও ক্ষেত্রে মানসিক অস্থিরতা দুশ্চিন্তার কারণ হতে পারে। বড় ধরনের ব্যাংক ঋণ বা জমি ক্রয়ের সুযোগ আসতে পারে। দূরের যাত্রায় পানাহারে সাবধান থাকুন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

কোন কাজ করার পূর্বে তার উৎসটা আগে খুঁজে বের করে দেখে নিন। আপনার একাগ্রতা আর মনোযোগ বাড়ানোর চেষ্টা অব্যাহত রাখুন। সব সময় মনে রাখবেন যে এই বিশ্বে আপনারো প্রয়োজন আছে। আজ বন্ধুরা আপনাকে উত্তেজিত করতে পারে। বন্ধুদের আবেগের ব্যাপারে ভুল বোঝাবুঝিরও সম্ভাবনা রয়েছে। যা করবেন ভেবেচিন্তে করুন। কেনাকাটায় আজ অতিরিক্ত ব্যয় হতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

প্রভাবশালীদের ভালো ব্যবহার আপনার জন্য কল্যাণকর হতে পারে। কর্মক্ষেত্রে নিজ দায়িত্ব পালনের ক্ষেত্রে একটু বেশি সময় নিতে পারেন। কাউকে চাকরি সংক্রান্ত কোনো প্রতিশ্রুতি দেয়া ঠিক হবে না। নিজের সম্পর্কে ইতিবাচক অনেককিছু মনে হতে পারে। আর এতে করে দীর্ঘ পথ পারি দিতে কিছুটা সহজ হবে। অন্যের কাছ থেকে প্রশংসা পাওয়ার জন্য কোন কাজ না করে যা ভালো তাই করুন, প্রশংসা নিজে নিজেই আসবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

অতীতের কিছু ভুলের জন্য অনুশোচনা হবে। নিজের ভেতর সৃজনশীল শক্তি বপনের জন্য একটি উত্তম সময় এখন। অহংকার বর্জন করে আত্মসম্মানকে বাড়িয়ে তুলুন। নিজেকে ইতিবাচকভাবে ফোকাস করুন । আজ আপনার বন্ধুরা আপনাকে উত্তেজিত করতে পারে। বন্ধুদের আবেগের ব্যাপারে ভুল বোঝাবুঝিরও সম্ভাবনা রয়েছে। যা করবেন ভেবেচিন্তে করুন। কেনাকাটায় আজ অতিরিক্ত ব্যয় হতে পারে।

 

Source link