ভিপি নূরের উপর হামলা, হাসপাতালে অচেতন

নিজস্ব প্রতিবেদকঃ হাসপাতালে অচেতন অবস্থায় রয়েছে ডাকসু ভিপি নুরুল হক নুর। সেখালে চলছে তার চিকিৎসা। আজ বুধবার দুপুরে পটুয়াখালির গলাচিপায় হামলার শিকার হন তিনি। পরে পুলিশ প্রশাসনের সহযোগিতায় উদ্ধার করা হয় তাকে। এবং চিকিৎসার জন্য তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এর আগে দুপুর সাড়ে ১২ টার দিকে হামলার পর ভিপি নুরকে অবরুদ্ধ করে রাখা হয়। স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, গলাচিপা উপজেলার সংযোগ সেতু উলানিয়া বন্দরে আসার এক পর্যায়ে কয়েকজন ‍যুবক নুরদের উপর হামলা চালায়। এসময় তাদের অনেকের হাতে লাঠি রড় ও স্টিলের বার ছিল। এবং নুরদের একটি স্টিলের দোকান নিয়ে যাওয়া হয়। সেখানে অনেক হৈচৈ হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, হামলার নেতৃত্বে ছিলেন আওয়ামী লীগ নেতা মাইনুল হাসান রনো ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফরিদ আহসান কচিন।
এদিকে হামলার খবর পাওয়া পর ডাকসুর ভিপি নুরুল হক নুরুর মোবাইলে একাধিক বার যোগাযোগের চেষ্টা করা হয়। তবে লাইন ব্যস্ত রয়েছে বলে সংযোগ কেটে যাচ্ছে।
হামলার বিষয়ে গলাচিপা থানার ওসি আক্তার মোর্শেদ জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, আজ বুধবার পটুয়াখালীর গলাচিপা উপজেলার সংযোগ সেতু উলানিয়া বন্দরে ভিপি নুরের উপর হামলার ঘটনা ঘটে। স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা এই হামলা চালিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।
এর আগে গত রমজানে বগুড়া ও ব্রাহ্মণবাড়িয়ায় ইফতার মাহফিলে যোগ দিতে গিয়ে হামলার শিকার ভিপি নুর সহ অনেকে। সেখানেও স্থানীয় ছাত্রলীগের নেতৃত্বে হামলা চালানো হয়। তবে হামলার ঘটনায় নিজেদের নেতা-কর্মীদের সংশ্লিষ্টতা পায়নি বলে দাবি ছাত্রলীগের।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.