ভালবাসার মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন আলিয়া

0
123

ডেস্ক রিপোর্ট: : চলছে ভালবাসার মাস। ভরা শীতেই প্রেমের বসন্ত চৌকাঠে অপেক্ষারত। ভ্যালেন্টাইনস ডে-র প্রারম্ভে তাই ব্যস্ত রুটিন ফাঁকি দিয়ে ভালবাসার মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন আলিয়া ভাট। এমনকি ডেটেও গিয়েছেন তার সঙ্গে!

কী ভাবছেন? রণবীর কাপূরের সঙ্গে নিরালায় রোম্যান্সে মজেছেন আলিয়া? নাহ! এক্কেবারে ভুল। রণবীরের সঙ্গে ডেটে যাননি অভিনেত্রী। তা হলে?

বোন শাহিন ভাটের সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন আলিয়া ভাট। আপাতত মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন তারা। দুই বোন নিজেদের মনের মতো করে সময় কাটালেন গেলো শুক্রবার রাতে। আলিয়ার একটি ছবিও ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন শাহিন। হাত কাটা লাল পোশাকে, খোলা চুলে বরাবরের মতো সুন্দরী আলিয়া। মুখে নেই মেক আপ, হালকা হাসিতেই উজ্জ্বল তিনি। ছবির সঙ্গে শাহিন লিখেছেন, ‘ডিনার ডেট’।

এই মুহূর্তে একাধিক কাজ নিয়ে ব্যস্ত আলিয়া। খুব শীঘ্রই অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। এই ছবির মাধ্যমে প্রথম রণবীর-আলিয়ার ‘রিয়েল লাইফ’ জুটি আসবে বড় পর্দায়। পাশাপাশি সঞ্জয় লীলা ভন্সালীর ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র জন্যও শ্যুট করছেন আলিয়া। কর্ণ জোহরের পিরিয়ড ড্রামা ‘তখত’-এও দেখা যাবে তাকে। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করবেন কারিনা কাপূর খান, ভিকি কৌশল, অনিল কাপূর, ভূমি পেদনেকর এবং জাহ্নবী কাপূরের মতো তারকারা।

Print Friendly, PDF & Email

Source link