ভাইজান সালমানের গোপন রহস্য ফাঁস

বিনোদন ডেস্ক: আবারও জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের নতুন এপিসোড শুরু হতে যাচ্ছে। চলছে নানা জল্পনা-কল্পনা। আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে ১৩তম বিগ বস। কেমন হবে এবারের বিগবসের আয়োজন? কারা থাকছেন এবারের এই আয়োজনে। এর মধ্যেই ফাঁস হলো বিগ বসের এবারের আয়োজনের বিশেষ গোপন তথ্য।
সাধারণত গোপনীয়তার সঙ্গেই পুরো অনুষ্ঠানটির ডিজাইন করা হয়। পরে একের পর এক চমক হিসেবে সেগুলো সামনে আসে। প্রতিবারই অনুষ্ঠান শুরুর ঠিক আগের দিন প্রকাশ করা হয় বিগ বসের চূড়ান্ত প্রতিযোগীদের তালিকা।
কিন্তু এবার শো শুরু হওয়ার ১৫ দিন আগেই ফাঁস হয়েছে বিগ বসের সব প্রতিযোগীর নাম। ভারতীয় এক গণমাধ্যম প্রকাশ করেছে এবারে প্রতিযোগীদের তালিকা। সেই তালিকায় দেখা যাচ্ছে এবারের প্রতিযোগী থাকছেন বিজেন্দর সিং, দেবলীনা ভট্টাচার্য, রাজপাল যাদব, দয়ানন্দ শেঠি, সিদ্ধার্থ শুক্লা, মাহিকা শর্মা, মেঘনা মালিক, পবিত্র পুনিয়া ও আরতি সিং।
আরও জানা গেছে, এ অনুষ্ঠানে ছয়জন করে প্রতিযোগী দুই দলে বিভক্ত হবেন। একটি দলের নাম ‘খেলোয়াড়’ ও অপর দলের নাম ‘ভূত’। খেলোয়াড়দের কাজ হবে ভূতের মুখোশ উন্মোচন করা। অন্যদিকে ভূতের কাজ থাকবে মুখোশ না খোলা ও খেলোয়াড়কে বাড়িতে প্রবেশ করতে না দেওয়া।
সালমান খান নিজেই নাকি বাছাই করবেন সেরা প্রতিযোগীদের। চার সপ্তাহের মধ্যে সেরা প্রতিযোগী নির্বাচন করা হবে। তবে অবশেষে প্রতিযোগীদের প্রকাশ হওয়া চূড়ান্ত তালিকা ঠিক থাকছে কী না সেটা দেখা যাবে অনুষ্ঠান শুরুর প্রথম দিন। সেই পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদের।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.