ভবিষ্যতে ডাক্তার হয়ে অসহায়দের সেবা করার ইচ্ছে মেধাবী শিক্ষার্থী ফারিহা মিম্মার ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে

0
205

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় মেধাবী শিক্ষার্থী ফারিহা মিম্মা জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় অংশগ্রহন করে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। নজিপুর চক নিরখিল উচ্চ বিদ্যালয় থেকে ২০১৯ সালে জেএসসি পরীক্ষায় অংশগ্রহন করে কৃতিত্বের সাথে গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয় ফারিয়া। উপজেলার পৌরইল গ্রামের মৃত: আব্দুল মান্নান মন্ডল ও ফেরদৌসী চৌধুরী’র একমাত্র মরয়ে ও সাপাহার উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী’র ভাগ্নী ফারিহা মিম্মা।

শিক্ষকগন জানিয়েছেন, মেধাবী শিক্ষার্থী ফারিহা তার বাবা-মা ও আত্নীয়-স্বজনদের স্বপ্ন পূরণে দিন রাত পরিশ্রম করে পড়া-লেখা করে চলেছে এবং বরাবর কাঙ্খিত ফলাফল পেয়ে আসছে। ফারিহা সমাপনী পরীক্ষায় নজিপুর আল হেরা ইসলামী একাডেমি থেকে জিপিএ-৫ সহ ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেছিল। এরপর ফারিহা মাধ্যমিক জীবনে পদার্পণ করে নজিপুর চকনিরখিন উচ্চ বিদ্যালয়ে ভর্তি হয়ে জেএসসি তে গোল্ডেন জিপিএ-৫ সহ ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে বাবা-মা, অভিভাবক, শিক্ষকমন্ডলী সহ বিদ্যালয়ের মুখ উজ্জ্বল করেছে।

ফারিহার মা ফেরদৌসী চৌধুরী মহান সৃষ্টিকর্তা আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানিয়ে ফারিহা মিম্মার জন্য পবিত্র রমজান মাসে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এবং ফারিহা যেন ভবিষ্যত জীবনে অনেক বড় হয়ে মানুষের সেবা করতে পারে।

মেধাবী শিক্ষার্থী ফারিহা মিম্মা জানান ভবিষ্যতে ডাক্তার হয়ে গ্রামের নিম্নআয়, অসহায় ও দরিদ্রদের সেবা করতে পারে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে