‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন ’সারপ্রাইজের’ | Unitednews24.com

0
133

বিনোদন ডেস্ক:: বৃহস্পতিবার থেকে শনিবার- এই তিনদিন সন্ধ্যা ৭টায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রচার হয় তুমুল দর্শকপ্রিয় নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর সিজন থ্রি। কিন্তু হুট করেই নাটকটির প্রচার সময়ে আনা হলো পরিবর্তন। যে পরিবর্তনকে দর্শকদের জন্য ‘সারপ্রাইজ’ বলে উল্লেখ কররেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি।

গত বৃহস্পতিবার থেকে শনিবার নাটকটির ৭৪, ৭৫, ৭৬তম পর্ব প্রচার হয়। শনিবার হুট করে ধ্রুব টিভি ও পরিচালক ঘোষণা দিলেন পরের তিন পর্ব বৃহস্পতিবার থেকে শনিবার নয় রবি, সোম ও মঙ্গলবার- এই তিন দিন প্রচার হবে। মানে আজ সকাল ১০টা থেকে শুরু হয়ে আগামী মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন একই সময়ে দেখা যাবে ব্যাচেলর পয়েন্ট নাটকের নতুন পর্বগুলো।

হুট করে নাটকটির প্রচার এগিয়ে আনার কারণ জানতে চাইলে নির্মাতা অমি বলেন, ‌’দর্শকদের জন্য সারপ্রাইজ রয়েছে। বলতে পারেন এগিয়ে আনাটাও একটা সারপ্রাইজ।’

তবে মূলত নাটকটিতে দর্শকদের জন্য কী সারপ্রাইজ রয়েছে সেটা পরিষ্কার করেননি নির্মাতা। শুধু জানিয়েছেন, ক’দিনের মধ্যেই জানা যাবে এটা।

এর আগে ব্যাচেলর পয়েন্টের প্রথম সিজনে ছিল রাজধানী শহরে পড়তে এসে কয়েকজন তরুণের একসঙ্গে নতুন বাসায় ওঠার গল্প। ‘সিজন ২’ এ ছিলো তাদের ক্যাম্পাস জীবন এবং নানা রকম কর্মকাণ্ডের মাধ্যমে তাদের বন্ধুত্ব দৃঢ় হওয়ার গল্প।

‘সিজন থ্রি’তে ব্যাচেলর হয়ে বাসায় থাকা বন্ধুরা একেকজন একেক দিকে চলে যাওয়ার গল্প দেখানো হচ্ছে। শুরুতেই চলে গেছেন নেহাল ও আরেফিন। এরপর হাবু। এর পাশাপাশি এই সিজনে নতুন কিছু চরিত্রও যোগ করা হয়।

মোশন রকের ব্যানারে ‘ব্যাচেলর পয়েন্ট’ এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, চাষি আলম, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মুসাফির শোয়েব সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ।

Print Friendly, PDF & Email

Source link