বিয়ে না করেও স্বামী-স্ত্রী পরিচয় দিলেন তারা!

0
187

বিনোদন ডেস্ক:: রাজধানীতে ব্যাচেলরদের বাসা ভাড়া পাওয়া নিয়ে নানা সমস্যায় ভুগতে হয়। আর সে ব্যাচেলর যদি হয় একজন নারী তাহলে তো সমস্যার অন্ত থাকেনা। বাসা ভাড়া নিতে গেলে চরম হেনস্থার শিকার হতে হয়। ব্যাচেলর হওয়ায় বাসা পাওয়া নিয়ে জটিল সমস্যায় পড়েছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাও। তাই বাসা পেতে নতুন কৌশলের আশ্রয় নিতে বাধ্য হয়েছেন এ অভিনেত্রী। একজনকে স্বামী বানিয়ে বাসা ভাড়া নিয়েছেন তিনি, যা দেখা যাবে নাটকে।

সম্প্রতি ‘ফেক হাসব্যান্ড’ নামে নতুন নাটক নির্মাণ করেছেন মিঠু রায় নামের এক নির্মাতা। বাস্তব জীবনের ব্যাচেলরদের বাসা ভাড়া সমস্যা নিয়েই এর গল্প। এই গল্পে অভিনয় করেছেন প্রভা। আর তার ফেক স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন মনোজ প্রামাণিক।

নাটকটিরি গল্পে দেখা যাবে, রুনি (প্রভা) একজন চাকরিজীবী অবিবাহিত মেয়ে। ঢাকায় একাই থাকেন। ব্যাচেলর বলে বাসা পেতে সমস্যা হয়, এলাকার লোকজন নানা মন্তব্য করে। এমনকি কর্মস্থলেও সহকর্মীরা অ্যাডভান্টেজ নেয়ার চেষ্টা করে। তাই রুনি বলে বেড়ান যে তিনি বিবাহিত। এর পর থেকে আগের সমস্যাগুলো অনেকটাই সমাধান হয়ে যায় তার।

নতুন এলাকায় নতুন একটা বাড়ি ভাড়া নেন রুনি। নতুন অফিসে যোগদাান করেন। সেই অফিসে তার সহকর্মীদের সঙ্গে ভালো একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। অফিসের রবিনও (মনোজ) জানেন যে, রুনি বিবাহিত। রুনি তার কাল্পনিক হাজব্যান্ডকে নিয়ে নানা ধরনের মুখরোচক গল্প করেন সবার কাছে। রবিনের কাছেও। পরে বিপদে পড়ে রবিনকেই সাজতে হয় রুনির ফেক হ্যাজবেন্ড।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, পিন্টু আকুনজি, খাইরুল আলম টিপু, শারমীন সুলতানা শর্মী, কাজি সালিমুল হক কামাল, জান্নাতুল শ্রাবণী, রাইসুল ইসলাম, বরশা, রিংকু, স্বপন আহমেদ, মিজান রহমান, নয়ন, রাফি আহমেদ উৎসসহ অনেকে।

নাটকটি শিগগিরই কোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

Print Friendly, PDF & Email

Source link