বিভিন্ন সংগঠনের ফুলেল শুভেচ্ছায় সিক্ত জাতীয় শ্রমিক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান

0
117

লিয়াকত, রাজশাহী ব্যুরোঃ রাজশাহীতে নবনির্বাচিত জাতীয় শ্রমিকলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মেহেদী হাসানকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
বুধবার বিকেলে বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছার মাধ্যমে জাতীয় শ্রমিক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মেহেদী হাসানকে বরণ করে নেন। একই সাথে তারা নতুন নেতৃত্ব ও নবনির্বাচিত জাতীয় শ্রমিক লীগ কমিটির সফলতা কামনা করেন।
এসময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন-রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আকতার আলী, রেলওয়ে শ্রমিকলীগ সদর দপ্তরের সভাপতি মোঃ মোতাহার হোসেন ও রাজশাহীর স্থানীয় সকল নেতৃবৃন্দ।

শুভেচ্ছা জ্ঞাপনকারী সংগঠনগুলোর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা রেলওয়ে শ্রমিক লীগের নেতৃবৃন্দ। বরিশাল বিভাগীয় সমিতির নেতৃবৃন্দ। গার্ডস কাউন্সিল পার্বতীপুর, বরিশাল ও খুলনা সমিতির নেতৃবৃন্দ। অস্থায়ী গেইট কিপার অ্যাসোসিয়েশনের যশোর ও পশ্চিমাঞ্চল রেলের নেতৃবৃন্দ। খুলনা অঞ্চলের টিটিই বৃন্দ,ও স্টেশন মাস্টার অ্যাসোসিয়েশনের সকল নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত বছরের ৯ নভেম্বর জাতীয় শ্রমিক লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ফজলুল হক মন্টুকে সভাপতি, মোল্যা আবুল কালাম আজাদকে কার্যকরী সভাপতি এবং কে এম আযম খসরুকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।