বিক্রেতা সংকটে ৪ কোম্পানি হল্টেড – Corporate Sangbad

66


শেয়ার বাজার


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির শেয়ার ও ইউনিট আজ (০৫ সেপ্টেম্বর) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। অর্থাৎ কোম্পানিগুলোর শেয়ার দর বেড়ে হল্টেড হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলোর হলো : মনোস্পুল পেপার, তমিজউদ্দিন টেক্সটাইল, ডরিনে পাওয়ার এবং ইউনিয়ন ক্যাপিটাল।

জানা গেছে, বৃহস্পতিবার মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮৮ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০৬.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৮.৮০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইল : বৃহস্পতিবার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩৮.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১২.৫০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

২ সেপ্টেম্বর ডরিন পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৫.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.৭০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

২ সেপ্টেম্বর ইউনিয়ন ক্যাপিটালের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৬৫ শতাংশ বেড়েছে।





Source link